ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

নারীনেত্রীর অসামাজিক ও অরাজনৈতিক কর্মকাণ্ডের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

প্রকাশনার সময়: ২৮ মার্চ ২০২৪, ১৮:০০

রাজবাড়ীর গোয়ালন্দ উজানচর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ নেত্রী নাজমা আক্তার নাজনের অসামাজিক ও অরাজনৈতিক কর্মকাণ্ড, ভাড়াটে সন্ত্রাসীদের দিয়ে ভূমি দখল, বিভিন্ন রাজনৈতিক ব‍্যক্তি ও রাজবাড়ী-১ আসনের এমপির পিএসের নাম ব‍্যবহার করে এলাকার সাধারণ জনগণের ওপর নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল ১০টায় গণি শেখেরপাড়া ইমামবাড়ি মাঠ প্রাঙ্গণে উজানচর ইউপির ৮নং ওয়ার্ডের হাবিল মন্ডল পাড়া, গণি শেখের পাড়া ও গফুর মন্ডল পাড়ার হাজারো আবালবৃদ্ধবনিতার উপস্থিতিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উত্তেজিত জনতা নাজমা আক্তারের বিভিন্ন অসামাজিক কার্যকলাপের ব‍্যানার, প্লাকার্ড ও পোস্টার নিয়ে শ্লোগান দেন। এসময় উপস্থিত এলাকাবাসীর মধ্যে নাজমা আক্তার নাজনের নির্যাতনের শিকার উপস্থিত আকলিমা বেগম, মমো, গোলনুর বেগম, কাদের মোল্লা, উম্বার শেখ, হোসেন শেখ, বিল্লাল শেখ, ফজল শেখ ও আওয়াল শেখ বক্তব্যে রাখেন।

তারা জানান, নাজমা আক্তার নাজন এলাকার মধ্যে অসামাজিক কার্যকলাপে রাত-দিন ব্যস্ত থাকেন। নিজে অসামাজিক কাজ তো করেনই, আবার নিজের মেয়েদের দিয়েও করান। আবার ক্ষমতাসীন দলের নাম ভাঙিয়ে এলাকায় জমি দখল ও সন্ত্রাসী ভাড়া করে এনে নিরীহ লোকজনকে মারধর করে। আমরা অতিবিলম্বে এই অসামাজিক ও অরাজনৈতিক কাজের প্রতিবাদ জানাই এবং স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

স্থানীয় ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য কাদের মোল্লা বলেন, দীর্ঘ ১০/১২ বছর ধরে এই নাজমা আক্তারকে নিয়ে অনেক সালিশ-বিচার করেছি। এই নারী কারো কথা শোনে না। তাকে কিছু বলতে গেলেই আইনের আশ্রয় নিয়ে তার নামে নারী নির্যাতনের মামলা করে দেয়। দীর্ঘদিন ধরে নাজমা আক্তার এলাকায় অসামাজিক কার্যকলাপ ও স্থানীয় নেতাদের কথা বলে এলাকায় জোর করে জমি দখল করে চলেছে। আমরা এলাকাবাসী নাজমা আক্তারের অসামাজিক কাজের জোর প্রতিবাদ জানাই। সেই সঙ্গে অতি দ্রুত এই নারী ও তার মেয়েদের শাস্তির দাবি জানাচ্ছি।

এসব অভিযোগের বিষয়ে নাজমা আক্তার নাজন মোবাইলে বলেন, যারা আমার বিরুদ্ধে মানববন্ধন করেছে, তারা একই পরিবারের লোকজন। তারা আমাকে মেরে নিজেরা বাঁচার জন্য এ মানববন্ধন করেছে। আমি এখন হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছি।

এসময় ‘জমি নিয়েই এই ঝামেলা। হোমেশ নামে এক প্রতিবেশী আমাকে মারধর করেছে’ বলেও অভিযোগ করেন তিনি।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ