ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

নাতনির সাথে ইয়ার্কি করায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা

প্রকাশনার সময়: ২৮ মার্চ ২০২৪, ১৭:৪৯ | আপডেট: ২৮ মার্চ ২০২৪, ১৭:৫৫

কুড়িগ্রামের উলিপুরে তুচ্ছ ঘটনায় ইউসুফ আলী (৬৮) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ দুই জনকে গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) উপজেলার কাজীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার দলদলিয়া ইউনিয়নের কাজীপাড়া এলাকার ইউসুফ আলী ও তার স্ত্রী ফাতেমা বেগম (৪৯) প্রতিবেশী এক নাতনির (২০) সাথে মাঝে মধ্যেই ইয়ার্কি-মশকরা করতেন। এই সুবাদে ইউসুফ আলী বুধবার দুপুরে ওই নাতনির বাড়ি সংলগ্ন এলাকায় নাতনিকে একা পেয়ে ইয়ার্কি-মশকরা করে হাসি ঠাট্টা করতে থাকেন। এ ঘটনা দূর থেকে দেখে মেয়ের বাবা মশিয়ার রহমান (৫৫) ক্ষুদ্ধ হয়ে ঘটনাস্থলে এসে ইউসুফ আলীকে গালিগালাজ করে টেনে-হিঁচড়ে তাদের বাড়িতে নিয়ে গিয়ে এলোপাথাড়ি মারপিট করে রক্তাক্ত জখম করেন। খবর পেয়ে ইউসুফ আলীর পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে পল্লী চিকিৎসকের মাধ্যমে প্রাথমিক চিকিৎসা করান। বাড়িতে চিকিৎসাধীন বৃহস্পতিবার ভোর রাতে ইউসুফ আলীর মৃত্যু হয়।

এ ঘটনায় ইউসুফ আলীর স্ত্রী ফাতেমা বেগম বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে মশিয়ার রহমানসহ ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে মশিয়ার রহমান ও তার স্ত্রী লাইলী বেগমকে (৪৩) আটক করে।

উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা বলেন, বৃদ্ধকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা হলে দুজনকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার তাদের আদালতে পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম জানান, এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। আরও কেউ জড়িত আছে কি না, তা তদন্ত করা হচ্ছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ