ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

পিকআপ-লেগুনা সংঘর্ষে সিলেটে নিহত ৫

প্রকাশনার সময়: ১৮ মার্চ ২০২৪, ১৪:৪০ | আপডেট: ১৮ মার্চ ২০২৪, ১৫:৩৮

সিলেটে পিকআপ ও পারিবারিক অনুষ্ঠানে যাওয়া লেগুনার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে একই পরিবারের পাঁচজন নিহত এবং দুই শিশু বাচ্চাসহ সাতজন গুরুতর আহত হয়েছেন।

সিলেট-তামাবিল মহাসড়কের সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সামনে সোমবার (১৮ মার্চ) পৌনে ১২টায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের সন্তোষ পাত্রের মেয়ে মঙ্গলী পাত্র (৫০), নন্দ পাত্রের স্ত্রী সাবিতি পাত্র, সুচিতা পাত্রের শিশু মেয়ে বিজলী (৬ মাস), কৃষ্ণ পাত্রের স্ত্রী সুষ্মিতা পাত্র ও সুকেন্দু পাত্রের ছেলে ঋতু পাত্র।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। আহতরা হলেন- সন্তোষ পাত্রের ছেলে পুশ পাত্র (৪০), পুশ পাত্রের ছেলে জিদান পাত্র ও ৫ মাসের শিশু, নাম জানা যায়নি মেয়েশিশু (৫) এবং লেগুনাচালক।

সবাই সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি এলাকার বাসিন্দা।

সংঘর্ষের পর পিকআপ রাস্তায় রেখে ড্রাইভার পালিয়ে গেছে।

এ ঘটনায় শুরুতে স্থানীয় জনতা সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখলে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে প্রশাসন ও স্থানীয় নেতৃবৃন্দের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে জৈন্তাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম পরিচালনা করি। দুর্ঘটনায় এখন পর্যন্ত পাঁচজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও বেশ কয়েকজন। এই ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান জৈন্তাপুর মডেল থানার ওসি, ওসি (তদন্ত), তামাবিল হাইওয়ে পুলিশের ইনচার্জ, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, ৪নং দরবস্ত ইউনিয়ন চেয়ারম্যান বাহারুল আলম বাহার, যুবলীগ নেতা কুতুব আলী।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ