ঢাকা, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ১ জিলকদ ১৪৪৫

কেরানীগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

প্রকাশনার সময়: ৩০ ডিসেম্বর ২০২২, ১৮:১১

ঢাকা-মাওয়া মহাসড়কে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুই কিশোরের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে বারোটার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর এলাকায় দুর্ঘটনা ঘটে। নিহত মো. অনিক (১৭) রাজধানীর মুগদার মানিকনগরের মো. ইদ্রিস মিয়ার ছেলে এবং মো. শাওন (১৮) কুমিল্লার লাকসামের মনোহরগঞ্জের সাইফুল মিয়ার ছেলে। শাওন মুগদার মানিকনগরে ভাড়া বাড়িতে থাকতো।

অনিকের বড় ভাই ইয়াসিন মিয়া জানান, রাতে দাওয়াতের কথা বলে বাসা থেকে বের হয়ে তিনটি মোটরসাইকেলে করে ছয় বন্ধু মিলে মাওয়া ঘুরতে যাচ্ছিল। পথিমধ্যে যাওয়ার সময় রাজেন্দ্রপুর এলাকায় একটি ট্রাক ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাটি ঘটে। পরে আমরা হাসপাতালে এসে দেখি অনিক ও তার বন্ধু দুজনেই মারা গেছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, গভীর রাতে সড়ক দুর্ঘটনায় শিকার দুই কিশোরকে ঢাকা মেডিকেলে আনা হলে পথিমধ্যেই একজনের ও হাসপাতালে আমার কিছুক্ষণের মধ্যেই অপরজনের মৃত্যু হয়। মরদেহ দুটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে ।

হাসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ট্রাফিক ইন্সপেক্টর শামীম আল মামুন জানান, রাতে ঢাকা থেকে মাওয়া যাওয়ার সময় একটি মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়। দুর্ঘটনার শিকার মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ