ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫

আদমদীঘিতে চোর চক্রের ২ সদস্য আটক, মোটরসাইকেল উদ্ধার

প্রকাশনার সময়: ২৭ ডিসেম্বর ২০২২, ১৯:২৮

বগুড়ার আদমদীঘিতে চুরি যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধারসহ চোর চক্রের সক্রিয় দুই সদস্যকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুরে আটকদের জেল হাজতে পাঠানো হয়েছে।

আটকরা হলেন, জামালপুরের সরিষাবাড়ি উপজেলার মেন্দারবের গ্রামের ইদ্রিস আলীর ছেলে শামিম হোসেন আনোয়ার (৩৪) ও একই এলাকার হাটখোলার মৃত শামীম উদ্দিন তরফদারের ছেলে পিয়াস তরফদার (২৬)।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গত ২৬ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার সান্তাহার পৌর শহরের নতুন বাজার (হাটখোলা) এলাকায় একটি চায়ের দোকানের সামনে পারভেজ মৃধা নামের এক ব্যক্তি তার মোটরসাইকেল রেখে কেনাকাটা করছিলেন। ফিরে এসে দেখেন মোটরসাইকেলটি নেই। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর না পেয়ে সোমবার (২৬ ডিসেম্বর) রাতে থানায় মামলা করেন। এরপর ওই দিন রাত থেকেই পুলিশ গাড়িটি উদ্ধারে তৎপর হয়ে উঠেন। তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য শামিম হোসেন সান্তাহার থেকে আদমদীঘি বাজার হয়ে বগুড়ার উদ্দেশ্যে যাচ্ছেন। সোমবার রাত ১টায় আদমদীঘি বাজার ব্রিজের সামনে একটি চেক পোস্ট স্থাপন করে তাকে আটক করে পুলিশ।

শামিম হোসেনের দেয়া তথ্য মতে, জামালপুরের সরিষাবাড়ি থেকে আরেক আসামি পিয়াস তরফদারকে আটক করা হয়। এরপর মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় শেরপুর জেলা সদর এলাকার তাতালপুর বাজার থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, আটক শামিম হোসেন আনোয়ারের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরি ও মাদক মামলা রয়েছে। তাছাড়া পিয়াস ও শামিম মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ