ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

দেহবিহীন মাথা মিলল মহাসড়কের ড্রেনে

প্রকাশনার সময়: ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৩৮ | আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৪৬

গাজীপুরের টঙ্গীতে মহাসড়কের নির্মাণাধীন ফ্লাইওভারের নিচের ড্রেন থেকে অজ্ঞাতনামা ব্যক্তির দেহ থেকে বিচ্ছিন্ন মাথা উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) এ ঘটনায় পরস্পর যোগসাজশে হত্যার পর লাশ গুম করার অপরাধে টঙ্গী পূর্ব থানায় মামলা দায়ের করা হয়েছে।

জিএমপির টঙ্গী পূর্ব থানার ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম জানান, সোমবার সন্ধ্যার পর মহানগরীর মাছিমপুর এলাকায় ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের পূর্ব পাশে সিডিএল ভবনের সামনে ফ্লাইওভারের ৮০নং পিলার সংলগ্ন নির্মাণাধীন ড্রেনে অজ্ঞাতনামা ব্যক্তির মাথার খুলি (কঙ্কাল) ভাসতে দেখে স্থানীয়রা। জাতীয় জরুরি সেবা নম্বরে (৯৯৯) কলের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই খুলিটি (কঙ্কাল) উদ্ধার করে।

চুল বিহীন ওই খুলি থেকে মগজ গলে বের হচ্ছিল জানিয়ে জাহাঙ্গীর আলম আরও জানান, এসময় আশেপাশে খোঁজাখুঁজি করেও দেহের অবশিষ্টাংশের সন্ধান পাওয়া যায়নি। নিহতের নাম পরিচয় শনাক্তের জন্য ডিএনএ নমুনা সংগ্রহ করে, ময়না তদন্তের জন্য খুলিটি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর গুম করার জন্য দেহ থেকে বিচ্ছিন্ন করে মাথাটি সেখানে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে’, যোগ করেন ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ