ঢাকা, রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫

নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত

প্রকাশনার সময়: ০৭ মে ২০২৪, ১২:০২

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচনের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ছালেহা বেগম পলির প্রার্থীতা আপিল বিভাগ থেকে বৈধ হওয়ায় সব পদে নির্বাচন স্থগিত করা হয়েছে।

সোমবার (৬ মে) এক ঘোষণায় নির্বাচন স্থগিত করে বাংলাদেশ নির্বাচন কমিশন। কমিশনের নির্বাচন পরিচালনা ২- এর উপ-সচিব মো. আতিয়ার রহমানের এক ঘোষণায় এসব তথ্য জানানো হয়েছে।

ঘোষণায় জানানো হয়েছে, ৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপে আগামী ৮ মে নাঙ্গালকোট উপজেলা পরিষদের নির্বাচন হওয়ার কথা। কিন্তু এর আগে মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন প্রার্থীর মনোনয়ন যাচাই- বাছাই অবৈধ হওয়ায় তিনি আপিল করেন। পরে আপিল বিভাগ সোমবার (৬ মে) প্রার্থীর প্রার্থীতা বৈধ ঘোষণা করায় সব পদের নির্বাচন স্থগিত করা হয়।

ঘোষণায় আরও বলা হয়, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ওই উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত রাখার সিদ্ধান্ত দিয়েছে নির্বাচন কমিশন।

কুমিল্লা জেলা অতিরিক্ত নির্বাচন অফিসার মোহাম্মদ দেলোয়ার হোসাইন বলেন, নির্বাচন স্থগিত করা হয়েছে। আবার কবে নির্বাচন হবে তা নিশ্চিত বলা যাচ্ছে না।

উল্লেখ- নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ছালেহা বেগম পলি উপজেলা রায়কোট উত্তর ইউপির সংরক্ষিত মহিলা মেম্বার হওয়ায় তার প্রার্থীতা বাতিল করে জেলা নির্বাচন কমিশন। পরে তিনি আপিল করলে তার প্রার্থীতা বৈধ ঘোষণা করে হাইকোর্ট।

নয়া শতাব্দী/এনএইচ/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ