ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

কেন অনুশীলনে ছিলেন না মেসি?

প্রকাশনার সময়: ১৯ নভেম্বর ২০২২, ১৯:৫৬

বিশ্বকাপ শুরুর আগেই হঠাৎ অনুশীলনে দেখা যায়নি দলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসিকে। ছিলেন না অ্যাঞ্জেল ডি মারিয়াও। একের পর এক ইনজুরির থাবা আর্জেন্টিনা শিবিরে। তার মধ্যেই তাদের অনুশীলনে যোগ না দেয়ায় স্বাভাবিকভাবেই চিন্তার ভাঁজ পরে সমর্থকদের কপালে। তবে কি চোটে পড়ছেন মেসি, এমন প্রশ্নই যেন ঘুরপাক খাচ্ছিল সকলের মনে।

যদিও পরে সব জল্পনার অবসান করে স্বস্তির খবরই দিয়েছে আর্জেন্টাইন সংবাদমাধ্যম। জানা যায়, মেসি অনুশীলন বাদ দিয়ে শুধু জিম সেশনে সময় কাটান। তার সঙ্গে ছিলেন রদ্রিগো ডি পল, লিয়ান্দ্রো পারেদেস, ডি মারিয়া ও নিকোলাস ওটামেন্দি।

এর আগে বৃহস্পতিবার কাতারে প্রথম দিনের অনুশীলনের সময় পেশিতে চোট পান নিকোলাস গঞ্জালেস। ফলে তার পরিবর্তন হিসেবে নেয়া হয় অ্যাঞ্জেল কোরেয়াকে। এছাড়া পুরনো হাঁটুর চোটে বিশ্বকাপ স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেছে আরেক ফরোয়ার্ড জোয়াকিন কোরেয়ার। তার বদলে রিজার্ভ থেকে দলে নেয়া হয়েছে থিয়াগো আলমাদাকে। আর্জেন্টিনা ফুটবল সংস্থার বরাতে এ তথ্য নিশ্চিত করেছে টিওয়াইসি স্পোর্টস।

এছাড়া এখনও চোট রয়েছে মার্কোস আকুনার। এমনকি পাওলো দিবালার চোট এখনো সারেনি। এবার বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড ঘোষণার আগেই বড় ধাক্কা খেয়েছিল আর্জেন্টিনা শিবির। চোটের কারণে ছিটকে গিয়েছিলেন জিওভান্নি লো সেলসো।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ