ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন আর্জেন্টিনার দুই তারকা

প্রকাশনার সময়: ১৯ নভেম্বর ২০২২, ১৫:৩৪

বিশ্বকাপ শুরুর আগেই চোট পেয়েছিলেন আর্জেন্টিনার দুই প্রধান তারকা লিওনেল মেসি ও অ্যাঞ্জেল ডি মারিয়া। তবে সেই চোট গুরুতর ছিল না। কিন্তু বিশ্বকাপ শুরুর আগেই এবার বড় ধাক্কা খেতে হল নীল-ব্রিগেডকে। ইনজুরির কারণে এবার বিশ্বকাপ থেকেই ছিটকে গেলেন দলের অন্যতম দুই সেরা প্লেয়ার। তারা হলেন নিকোলাস গঞ্জালেস এবং জোয়াকুইন কোরিয়া। ইতোমধ্যেই তাদের পরিবর্তনও ঘোষণা করা হয়েছে আর্জেন্টিনার পক্ষ থেকে।

কাতারে পা রাখার আগে সংযুক্ত আরব আমিরাতের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলেছিল আর্জেন্টিনা। ৫-০ গোলে ম্যাচ জিতেছিল মেসির দেশ। সেই ম্যাচে গোলও করেছিলেন জোয়াকুইন কোরিয়া। ম্যাচে চোট পেয়েছিলেন কোরিয়া। অপরদিকে অনুশীলনের সময় চোট পান নিকোলাস গঞ্জালেস। প্রাথমিকভাবে চোট গুরুতর নয় বলে মনে করা হযেছিল। কিন্তু চিকিৎসকদের মতে চোট সারতে সময় লাগবে। সেই কারণে বিশ্বকাপের জন্য ২৬ জনের দল থেকে তাদের বাদ দেওয়া হয়েছে।

নিকোলাস গঞ্জালেস এবং জোয়াকুইন কোরিয়ার পরিবর্তে আর্জেন্টিনা দলে নেওয়া হয়েছে অ্যাঞ্জেল কোরিয়া ও থিয়াগো আলমাদাকে। আতলেতিকো মাদ্রিদে খেলেন কোরিয়া ও আলমাদা খেলেন আমেরিকার মেজর লিগ সকারের আটলান্টা ইউনাইটেডের হয়ে। মেজর লিগ সকারে খেলা প্রথম আর্জেন্টাইন ফুটবলার হিসেবে বিশ্বকাপে খেলবেন আলমাদা।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ