ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

ক্যাচ ধরতে গিয়ে প্যান্ট খুলে গেল রোহিতের! ভিডিও ভাইরাল

প্রকাশনার সময়: ১৫ এপ্রিল ২০২৪, ১১:৪৯

এবারের আইপিএলে হারতে হারতে ক্লান্ত মুম্বাই ইন্ডিয়ান্স। টানা ৩ ম্যাচ হেরে দুই ম্যাচে জয়ে স্বস্তি ফিরেছিল মুম্বাই শিবিরে। ফের হার সঙ্গী হলো রোহিত-পান্ডিয়াদের। রোববার রাতে ওয়াংখেড় স্টেডিয়ামে চেন্নাইয়ের মুখোমুখি হয় রোহিতরা। হিটম্যান সেঞ্চুরি পেলেও হেরেছে মুম্বাই।

সেই ম্যাচে ঘটেছে মজার একটি ঘটনা। শুরুতে ফিল্ডিং করতে নামে রোহিতের দল মুম্বাই ইন্ডিয়ান্স। ইনিংসের ১১.৪ ওভারে আকাশ মাধওয়ালের বলে বড় শট নেওয়ার চেষ্টা করেন চেন্নাই দলনায়ক রুতুরাজ গায়কোয়াড়। তখন ডিপ মিডউইকেট বাউন্ডারিতে ফিল্ডিং করছিলেন রোহিত শর্মা। সুযোগ ছিল ক্যাচটি ধরার, রোহিতও দেরি করেননি। দৌড়ে গিয়ে সামনের দিকে ড্রাইভ দেন। যদিও বল তালুবন্দি করতে পারেননি তিনি।

তবে বল হাতে ধরা না দিলেও মাঠে স্লাইড করে এগিয়ে যাওয়ার সময় রোহিতের ট্রাউজার কোমর থেকে পিছলে অনেকটা নিচে নেমে যায়। বেরিয়ে পড়ে অন্তর্বাস। স্বাভাবিকভাবেই এমন ঘটনায় হেসে গড়াগড়ি দেওয়ার উপক্রম হয় অনেকের।

রোহিত নিজেও বিব্রত হন এ ঘটনায়। উঠে দাঁড়িয়ে তিনিও হেসে দিয়েছেন। পরে শক্ত করে নিজের ট্রাউজারের রশি বেঁধে নেন তিনি।

অপরদিকে রোহিতের এ ঘটনার ছবি-ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে। মজা মন্তব্য উড়ে আসে নেটিজেনদের কাছ থেকে। কেউ কেউ লেখেছেন, ‘এতদিনে বোঝা গেল ক্যাপ্টেন হার্দিক রোহিতকে বাউন্ডারিতে ফিল্ডিং করতে পাঠানোয় কেন রাগ হয় হিটম্যানের সমর্থকদের।’ কেউ লেখেন, ‘প্যান্ট যাক, ক্যাচ না যায়।’

কারও মন্তব্য, ‘নিজের প্যান্ট সামলাতে পারে না, কীভাবে ভারতীয় দল সামলায় কে জানে!’ ওয়াংখেড়েতে চেন্নাই সুপার কিংস নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ২০৬ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। ৪০ বলে ৬৯ রান করেন রুতুরাজ গায়কোয়াড়। তিনি ৫টি চার ও ৫টি ছক্কা মারেন। ৩৮ বলে ৬৬ রান করে অপরাজিত থাকেন শিবম দুবে।

তিনি ১০টি চার ও ২টি ছক্কা মারেন। ৩টি ছক্কার সাহায্যে ৪ বলে ২০ রানের আগ্রাসী ইনিংস খেলে নট-আউট থাকেন মহেন্দ্র সিং ধোনি। তবে রোহিত নিভে যাননি, অন্তত গতকালের ম্যাচে তাই জানান দিয়েছেন। ৬৩ বলে ১০৫ রানের অপরাজিত ইনিংস খেলে সেই প্রমাণ দিয়েছেন।

নয়া শতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ