ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

টিকটকের ইতিহাসেও মেসির রেকর্ড

প্রকাশনার সময়: ২১ ডিসেম্বর ২০২২, ২৩:০১ | আপডেট: ২১ ডিসেম্বর ২০২২, ২৩:০৬

বিশ্বকাপ শেষ হলেও মাঠের বাইরে একের পর এক মাইলফলক অতিক্রম করছেন লিওনেল মেসি। সোশ্যাল মিডিয়ায় বিশ্বকাপ হাতে মেসির উদযাপনের একটি পোস্ট ব্যাপক সাড়া ফেলেছে। ইনস্টাগ্রামে রেকর্ড ভেঙে সবচেয়ে বেশি লাইক পাওয়া পোস্ট এখন এটাই। তবে সময়ের সঙ্গে সঙ্গে ছবিটি অন্যান্য সামাজিক যোগাযোগের মাধ্যমেও রেকর্ড ভাঙতে শুরু করে। এবার টিকটকের ইতিহাসে সবচেয়ে বেশি লাইক পাওয়া পোস্টের রেকর্ডও ভাঙলেন মেসি।

টিকটকে এতোদিন সবচেয়ে বেশি লাইক পাওয়া পোস্ট ছিল জনপ্রিয় টিকটকার বেলা পোর্চ। র‍্যাপার মিলি বি'র গান 'এম টু দ্য বি'-এর সঙ্গে ঠোঁট মিলিয়ে করা তার একটি ভিডিও টিকটকে ৬০.৩ মিলিয়নের বেশি লাইক পেয়েছিল। আর মেসির পোস্ট এরমধ্যে ৬৭ মিলিয়নের বেশি লাইক পেয়েছে।

এর আগে মেসির শিরোপা হাতে উদযাপনের ছবিটি ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি লাইক পাওয়া ছবির তালিকায় শীর্ষে উঠে আসে। পেছনে পড়ে গেছে একটি ডিমের ছবি, যা দীর্ঘদিন শীর্ষস্থান ধরে রেখেছিল।

'বিশ্ব চ্যাম্পিয়ন' ক্যাপশন দিয়ে নিজের ইনস্টাগ্রাম একাউন্টে পোস্ট করে মেসি লিখেছেন, আমার পরিবার, সমর্থক এবং যারা আমাদের ওপর ভরসা করেছেন, তাদের সবাইকে ধন্যবাদ। আমরা আবারও প্রমাণ করতে পেরেছি। যখন আমরা একসঙ্গে এবং একতাবদ্ধ হয়ে লড়াই করি; আমরা যেকোনো কিছু করতে সক্ষম। পুরো কৃতিত্ব এই দলটির, যা ব্যক্তিগত স্বার্থ থেকে অনেক উপরে। এটাই আমাদের তথা সব আর্জেন্টাইনের স্বপ্নপূরণের সবচেয়ে বড় শক্তির জায়গা। আমরা করে দেখিয়েছি! চলো আর্জেন্টিনা! খুব শিগগিরই দেখা হচ্ছে।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ