ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

তীব্রগরমে লাইভেই জ্ঞান হারালেন সংবাদপাঠিকা

প্রকাশনার সময়: ২১ এপ্রিল ২০২৪, ১১:৫৪

বাংলাদেশের মতো পাশের দেশ ভারতেও চলছে তীব্র তাপপ্রবাহ। প্রচণ্ড খরতাপে পুড়ছে পশ্চিমবঙ্গের কলকাতা শহর। সেখানেও জারি করা হয়েছে হিট এলার্ট। ভয়াবহ গরমে নাভিশ্বাস উঠে যাচ্ছে নগরবাসীর। এরকমই গরমে লাইভ সংবাদ পাঠ করার সময় অসুস্থ হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন লোপামুদ্রা সিনহা নামে কলকাতার টিভির এক নিউজ প্রেজেন্টার।

নিজের সোশ্যাল মিডিয়ায় সংবাদ পড়াকালীন অসুস্থ হওয়ার ভিডিও পোস্ট করে এ তথ্য নিজেই জানিয়েছেন ওই সংবাদকর্মী। লোপামুদ্রা জানান, সংবাদ পড়ার সময়ে বেশ কিছুক্ষণ ধরেই আমার শরীর খারাপ লাগছিল। মনে হচ্ছিল, একটু পানি খেলে ঠিক হয়ে যাবে। কিন্তু সেইসময়ে কোনও বাইট না আসায় পানি খেতে পারিনি। শেষমেশ একটা বাইট আসলে আমি ফ্লোর ম্যানেজারকে ইশারা করে পানি চাই। পানিটা খাইও। তারপর আস্তে আস্তে চোখের সামনে টেলিপ্রম্পটারটা ঝাপসা হয়ে আসতে থাকে। তারপরই সংবাদ পাঠ করতে করতে এই অবস্থা।

তিনি আরও জানান, পানি নিয়ে সংবাদ পাঠ করতে বসার অভ্যাস কোনওদিনই তার নেই। সেটা দশ মিনিটের হোক কিংবা আধ ঘণ্টার। তাই এদিনও নেননি। তিন নম্বর স্টোরি ছিল হিট ওয়েভের ওপর। সেটা পড়ার সময়েই কথা জড়িয়ে যাচ্ছিল তার। সঞ্চালিকা তথা অভিনেত্রী ভেবেছিলেন পুরো সংবাদ পাঠ করা শেষ করতে পারবেন। কিন্তু আচমকাই ব্ল্যাক আউট হয়ে যান। তড়িঘড়ি ফ্লোরের সকলকে ছুটে এসে তার চোখেমুখে পানির ছিটা দিতে দেখা যায়। মাথায় বাতাসও করতে থাকেন সকলে। কিছুক্ষণ বাদে জ্ঞান ফেরে লোপামুদ্রার। কিন্তু সেদিন তখনই বুলেটিন শেষ করার সিদ্ধান্ত নেন নিউজ প্রোডিউসার। পেশাদার সংবাদপাঠিকা হিসেবে ক্ষমাও চেয়ে নেন লোপামুদ্রা সিনহা।

কলকাতা দূরদর্শনের সংবাদপাঠিকার পাশাপাশি তার আরেকটি পরিচয় হলো লোপামুদ্রা টেলিপর্দার জনপ্রিয় অভিনেত্রী। ‘মিঠাই’-সহ একাধিক মেগাধারাবাহিকে অভিনয় করে টেলিদর্শকদের জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন তিনি।

উল্লেখ্য, দূরদর্শনের নিউজ ফ্লোর শীতাতপ নিয়ন্ত্রিত হলেও সেটা ওদিন কাজ করছিল না বলে জানালেন সঞ্চালিকা। ফলে ফ্লোর মারাত্মক গরম হয়ে পড়েছিল।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ