ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

পরিচালনায় নামলেন আরিয়ান, সিরিজে ক্যামিও শাহরুখের

প্রকাশনার সময়: ১৭ মার্চ ২০২৪, ১২:৪৪

বিনোদনের জগতে ইতোমধ্যেই পা রেখেছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। নিজেকে ক্যামেরার নেপথ্যেই রেখেছেন তিনি। অভিনেতা নয়, পরিচালক হিসেবে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করতে চান আরিয়ান। ছোটবেলা থেকে বড় হওয়া ক্যামেরার আশপাশে থেকেই।

তবুও বাবার পথে হাঁটতে চাননি শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। নিজের প্রথম ওয়েব সিরিজ ‘স্টারডম’-এর শুটিং শুরু করেছেন বেশ কয়েক মাস হল। সাধারণত তারকাদের সন্তানেরা অভিনেতাই হয়ে থাকেন। তবে আরিয়ান সে দিক থেকে ব্যতিক্রম। অন্য তারকা-সন্তানদের মতো আলোকচিত্রীদের সামনে পোজ দেন না তিনি। এড়িয়ে চলেন প্রচার প্রচারণা। কিন্তু পরিচালক হিসেবে সেটে কেমন তিনি? সেসব জানার ইচ্ছেও কম নয় দর্শকদের।

বিনোদন পাড়ার সংশ্লিষ্টরা বলছেন, শাহরুখপুত্র বলে বাড়তি কোনো অহংকার নেই আরিয়ানের। সকলের মতামতের গুরুত্ব আছে তার কাছে। আরিয়ান সমালোচনা সহ্য করতে যেমন পারেন, তেমনই অন্যের মতামতকে গুরুত্ব দেন। কয়েকদিন আগেই একটি দৃশ্যে মনের মতো শট পাচ্ছিলেন না। তখন পুরোনো সব কলাকুশলীদের পরামর্শ অনুযায়ী শট নেন। বিন্দুমাত্র অহঙ্কার নেই আরিয়ানের মধ্যে।

এদিকে ছেলের প্রথম সিরিজের প্রযোজনার দায়িত্ব নিয়েছেন বাবা। শাহরুখের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’ থেকেই তৈরি হচ্ছে এই সিরিজ। গ্ল্যামার জগতের নেপথ্যকাহিনির আধারে লেখা সিরিজের চিত্রনাট্য। ছয়টি পর্বের এই সিরিজের শুটিং শেষের দিকে। এই সিরিজেই ক্যামিও করছেন রণবীর সিং ও শাহরুখ খান। যদিও এ নিয়ে চুপচাপ পরিচালক আরিয়ান।

নয়া শতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ