ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ওমরাহ করতে মক্কায় ফেরদৌস, সেলফি তোলার হিড়িক

প্রকাশনার সময়: ১৬ মার্চ ২০২৪, ১৮:০৩

পবিত্র ওমরাহ হজ পালন করতে সৌদি আরব গিয়েছেন চিত্রনায়ক ও সংসদ সদস্য ফেরদৌস আহমেদ। শুক্রবার (১৫ মার্চ) তার সোশ্যাল মিডিয়ায় মক্কা শরিফে তোলা একটি ছবি প্রকাশ করেছেন।

ওই ছবির ক্যাপশনে ফেরদৌস লিখেছেন, ‘আলহামদুল্লিলাহ’। একই দিনে আরও বেশ কিছু ছবি তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন। যেখানে এই অভিনেতাকে ঘিরে সেলফি তোলার হিড়িক দেখা যায়।

ফেরদৌস সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ার করার পর অনেকে প্রবাসী কমেন্টে তাকে দাওয়াত দিচ্ছেন। আবার অনেকেই তার জন্য দোয়া চাইছেন। সেই তালিকায় আছেন অভিনেতা মিশা সওদাগর। মন্তব্যের ঘরে তিনি লিখেছেন,আল্লাহ তোমার ওমরা কবুল করুক। সঠিক সহজ করে দিক ।তোমার জন্য অনেক দোয়া। আমরা তোমাকে অনেক ভালোবাসি।তোমার গোটা পরিবারের জন্য আমাদের অনেক দোয়া ভালো থেকো। ওমরাহ মোবারক।

চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি ফেরদৌস মডেলিং ও উপস্থাপনাতেও সুনাম কুড়িয়েছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে উচ্চতর ডিগ্রি নিয়েছেন।

ফেরদৌস অভিনীত প্রথম চলচ্চিত্র নায়ক সালমান শাহর অসমাপ্ত কাজ ‘বুকের ভিতর আগুন’। এরপর ১৯৯৮ সালে এককভাবে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন অঞ্জন চৌধুরী পরিচালিত ‘পৃথিবী আমারে চায় না’ সিনেমার মধ্য দিয়ে।

এরপর তিনি ব্যাপকভাবে আলোচিত ও জনপ্রিয় হয়ে উঠেন ১৯৯৮ সালে ভারতের চলচ্চিত্রকার বাসু চ্যাটার্জি পরিচালিত যৌথ প্রযোজনার সিনেমা ‘হঠাৎ বৃষ্টি’র মাধ্যমে।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ