ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

১৫ সেরা ব্র্যান্ডকে পুরস্কৃত করল বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম

প্রকাশনার সময়: ২৬ ডিসেম্বর ২০২২, ১৭:৩১

বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের আয়োজনে ২৪ ডিসেম্বর রাজধানীর একটি হোটেলের গ্র্যান্ড বলরুমে অনুষ্ঠিত হয় বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের ১৪তম আসর। বছরব্যাপী দেশে সবচেয়ে সমাদৃত ও গ্রাহকপ্রিয় ব্র্যান্ডগুলোকে পুরস্কৃত করতে প্রতি বছর একটি গালা আয়োজনের মাধ্যমে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড আয়োজিত হয়। এতে দেশের ১৫টি ওভারঅল টপ ব্র্যান্ডকে পুরস্কৃত করা হয়। আয়োজনের ১৪তম আসরে ৩৮টি ভিন্ন ভিন্ন ক্যাটেগরিতে ১ম, ২য় ও ৩য় ক্রমে গ্রাহকপ্রিয় ব্র্যান্ডগুলোকে সমাদৃত করা হয়।

ফ্রেশ, মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের (এমজিআই) একটি ব্র্যান্ড এবং বাংলাদেশের অন্যতম শীর্ষ ব্র্যান্ড, ভোক্তাদের আস্থা অর্জনের জন্য বছরের পর বছর ধরে কাজ করে যাচ্ছে। গত বছর ব্র্যান্ডটি তার ভোক্তাদের ভালোবাসা পেতে বিভিন্ন বিভাগজুড়ে বেশ কিছু বিপণন কার্যক্রম পরিচালনা করেছে। ফলে এ বছর ব্র্যান্ডটি বিভিন্ন বিভাগে মোট ৬টি পুরস্কার অর্জন করেছে। ফ্রেশ আটা-ময়দা-সুজি, ফ্রেশ রিফাইন্ড সুগার এবং সুপার ফ্রেশ ড্রিংকিং ওয়াটার তাদের নিজ নিজ ক্যাটাগরিতে ১ম স্থান অধিকার করেছে।

অন্যদিকে, ফ্রেশ সল্ট এবং ফ্রেশ টিস্যু তাদের ক্যাটাগরিতে ২য় সর্বাধিক প্রিয় ব্র্যান্ড হয়ে উঠেছে। এছাড়াও ফ্রেশ মসলা সংশ্লিষ্ট মশলা ক্যাটাগরিতে ৩য় স্থান অর্জন করেছে। অনুষ্ঠানে বছরের পর বছর ধরে ভোক্তাদের আস্থা অর্জনের জন্য সুপার ফ্রেশ ড্রিংকিং ওয়াটার বাংলাদেশের সব ব্র্যান্ডের মধ্যে ৯ম জনপ্রিয় ব্র্যান্ডে পরিণত হয়েছে। এই ব্র্যান্ডের ওপর আস্থা রাখার জন্য এমজিআই এর ভোক্তা, চ্যানেল অংশীদার এবং শুভাকাঙ্ক্ষিদের ধন্যবাদ দিয়েছে।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ