ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জিলকদ ১৪৪৫

গফরগাঁওয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার নারী, গ্রেফতার ১০

প্রকাশনার সময়: ১২ ডিসেম্বর ২০২২, ২১:১২ | আপডেট: ১২ ডিসেম্বর ২০২২, ২১:১৬

ময়মনসিংহের গফরগাঁওয়ে ৩৫ বছর বয়সি এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় জড়িত ১০ জনকে গ্রেফতার করেছে পাগলা থানা পুলিশ।

সোমবার (১২ ডিসেম্বর) বিকালে চীফ জুডিশিয়াল আদালতে গ্রেফতারকৃতদের পাঠানো হলে বিচারক দেওয়ান মনিজ্জামান তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

চীফ জুডিশিয়াল আদালতের পরিদর্শক ঝুঁটন কুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বলেন, পাগলা থানার পুলিশ সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত ১০ জনকে আদালতে পাঠালে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে রবিবার (১১ ডিসেম্বর) দিনগত রাতে পাগলা থানা এলাকার কাজা গ্রামে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। পরে ওই দিন রাতেই অভিযান চালিয়ে ১০ জনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার লংগাইর ইউনিয়নের কাজা গ্রামের সজিব (৩৯), হানিফা মিয়া (৩০), আলামিন (৩৫), মোস্তফা (৪৫), জুয়েল কুমার (২৮), শারফুল (৩০), মনির (৩২), বাবুল (৩৬), মানিক (৫৬) এবং জাকির (৩০)।

এবিষয়ে পাগলা থানার পরিদর্শক (তদন্ত) সজিব রহমান বলেন, ভিক্টিম নারী ব্রাহ্মণবাড়িয়া জেলার বাসিন্দা। তিনি ভালুকায় ভাড়া বাসায় বসবাস করতেন। ওই নারীর সঙ্গে পাগলা থানা এলাকার সজিব ও হানিফার পূর্ব পরিচয় ছিল। পরিচয়ের সুবাদে ওই নারী তাদের বাসায় আসা যাওয়া করতেন। ঘটনার দিন রাতে সজিব ওই নারীকে ফোন করে আসতে বলেন। পরে ওই নারী তার ফোন পেয়ে কাজা গ্রামে আসেন। আসার পর রাত ৩ টার দিকে ওই নারী জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন করে। পরে পুলিশ ওই নারীকে কাজা গ্রাম থেকে উদ্ধার করে। ওই নারী পুলিশকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা জানালে পুলিশ অভিযান চালিয়ে রাতেই অভিযুক্ত ১০ জনকে গ্রেফতার করেন।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, অভিযুক্ত ১০ জনকে গ্রেফতারের পর ওই নারী বাদী হয়ে পাগলা থানায় মামলা করেন। মামলার পর তাদের আদালতে পাঠানো হয়েছে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ