ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

পদ্মায় গোসলে নেমে প্রাণ হারালেন ২ জন

প্রকাশনার সময়: ২১ এপ্রিল ২০২৪, ১৮:৫৬

রাজশাহীতে পদ্মা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে দুইজনের মৃত্যু হয়েছে। রোববার (২১ এপ্রিল) দুপুরে পবা উপজেলার হরিপুরে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের নাম বাপ্পি হোসেন (১৬)। তিনি মহানগরীর সায়েরগাছা এলাকার বাবু হোসেনের ছেলে। অন্যজনের নাম মনির হোসেন (২০)। তিনি একই এলাকার শাহীন হোসেনের ছেলে৷ এরমধ্যে বাপ্পি রাজশাহী কোর্ট একাডেমি স্কুল থেকে চলতি বছর অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল। এ ছাড়া মনির হোসেন পেশায় একজন থাই মিস্ত্রি ছিলেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার আবু সামা জানান, রোববার দুপুরে কয়েকজন একসঙ্গে নদীতে গোসল করতে নামেন। এসময় বাপ্পি ও মনির হোসেন নদীতে ডুবে যান। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে ডুবুরি ইউনিট গিয়ে অভিযান চালিয়ে বিকেল সাড়ে ৩টার দিকে দুইজনকে মৃত অবস্থায় উদ্ধার করে।

রাজশাহী মহানগর নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, দুপুরে কয়েকজন একসঙ্গে নদীতে গোসল করতে নেমে ডুবে গিয়ে এই অপমৃত্যুর ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি ইউনিটের সদস্যরা নদীতে উদ্ধার অভিযান শুরু করে। বেলা সাড়ে ৩টার দিকে তারা ঘটনাস্থলের অদূরেই নদীর তলদেশ থেকে দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়।

পরে মরদেহ দুটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। আইনি প্রক্রিয়া শেষে বিকেলে স্বজনদের কাছে দুজনের মরদেহ হস্তান্তর করা হয়। এই ঘটনায় অপমৃত্যুর (ইউডি) মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ