ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ৪

প্রকাশনার সময়: ২৯ মার্চ ২০২৪, ১৪:১৪

মুন্সীগঞ্জের গজারিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় চালকসহ ৪ জন আহত হয়েছেন।

শুক্রবার (২৯ মার্চ) সকালে বিভিন্ন সময় এ দুর্ঘটনাগুলো ঘটে।

জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভবেরচর বাস স্ট্যান্ড এলাকায় কুমিল্লা থেকে ছেড়ে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অজ্ঞাতনামা একটি গাড়ির পেছনে ধাক্কা দেয়। এতে ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। চালক সোহাগ (৩৫) ও সহকারী আরাফাত (৩০) আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক চালক সোহাগকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। আহতদের দুজনের বাড়ি গোপালগঞ্জের মুকছেদপুর উপজেলায়।

অপরদিকে, সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রামের মহাসড়কের ভিটিকান্দি এলাকায় একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে পিকআপ ভ্যানের দুই আরোহী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাদের দুজনকেও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহতরা হলেন- লক্ষ্মীপুরের রামগঞ্জের মৃত লিয়াকত প্রধানের ছেলে রফিক(৬৫) এবং একই উপজেলার মো. ওহাব মিয়ার ছেলে মহিন (২২)।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. কামরুন্নাহার এসব তথ্য নিশ্চিত করে বলেন, আহতদের চিকিৎসা দেওয়া হয়েছে। এর মধ্যে তিনজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ