ঢাকা, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ১ জিলকদ ১৪৪৫

তিন সন্তানের জননীর গলাকাটা মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ২৮ ডিসেম্বর ২০২২, ২০:৩৫

নীলফামারীর ডোমারে রেনু বেগম (২৭) নামে তিন সন্তানের জননীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৮ ডিসেম্বর) ভোরে উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের কারেঙ্গাতুলি স্কুলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রেনু বেগম কারেঙ্গাতুলি এলাকার খায়রুল ইসলামের মেয়ে। নিহতের স্বামী বুলু ইসলাম জেলার সৈয়দপুর উপজেলার পৌর শহরের ধরীয়াশি মামুদের ছেলে।

স্থানীয়রা জানায়, প্রায় ১২ বছর আগে রেনুর বিয়ে হয় গোলাম মোস্তফা বুলুর সঙ্গে। তাদের দাম্পত্য জীবনে তিনটি সন্তান রয়েছে। নেশাগ্রস্ত স্বামীর সঙ্গে রেনুর তেমন বনিবনা হতো না। রেনু চাইত, স্বামী নেশা ছেড়ে দিক। এ নিয়ে প্রায় রাতেই তাদের ঝগড়া হতো। গত ৫ মাস আগে রেনু তার সন্তানদের নিয়ে বাপের বাড়ি চিলাহাটিতে চলে আসে। স্বামী বুলু কিছুদিন পর তার শ্বশুর বাড়ি চিলাহাটি যান। এখানে আসার পরও তাদের মধ্যে প্রতিদিনেই ঝগড়া লেগে থকতো।

ধারণা করা হচ্ছে, মঙ্গলবার রাতে ঝগড়ার এক পর্যায়ে বুলু তার স্ত্রী রেনুকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ বুধবার সকালে লাশ উদ্ধার করে জেলার মর্গে পাঠান।

ডোমার থানার অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী হত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলার মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। হত্যাকারীকে গ্রেপ্তারের জন্য প্রয়োজনীয় সবকিছুই গ্রহণ করা হয়েছে। বাদীর অভিযোগের প্রেক্ষিতে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ