ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

দিনে ফেরিওয়ালা রাতে গরু চুরি, পিটিয়ে মারলো গ্রামবাসী

প্রকাশনার সময়: ২৬ ডিসেম্বর ২০২২, ১১:৫০

নড়াইল সদর উপজেলার বীড়গ্রামে গরু চোর সন্দেহে দুইজনকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২৬ ডিসেম্বর) রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন, বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার দাড়িয়া বারইডাঙ্গা গ্রামের গফুর শেখের ছেলে আসাদুল শেখ (৩৬)। আরেকজনের নাম-ঠিকানা জানা যায়নি।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত একমাসের মধ্যে বীড়গ্রামের সুশেন বিশ্বাসের ১টি, উজিরপুর গ্রামের রাম বিশ্বাসের ৫টি গরু চুরি হয়। এরপর থেকে দুই গ্রামের লোকজন গরু চোর ধরার জন্য রাত জেগে পাহারা দিতো।

এ দিকে সোমবার রাত সাড়ে ৩টার দিকে বীড়গ্রামের রেবো বিশ্বাসের বাড়িতে আসে কয়েকজন গরু চোর। এসময় বাড়ির মালিকের চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে ধাওয়া করে। ধাওয়া খেয়ে পালিয়ে যায় তিন থেকে চারজন। তবে চোর সন্দেহে আসাদুল শেখ ও অজ্ঞাত ব্যক্তিকে গনপিটুনি দিয়ে নড়াইল-গোবরা সড়কের পল্লী বিদ্যুৎ স্টেশনের উত্তর ও দক্ষিণ পার্শ্বে ফেলে রেখে যায়। ঘটনাস্থলেই দুই জন মারা যান।

স্থানীয় কলোড়া ইউপি চেয়ারম্যান আশীষ কুমার বিশ্বাস জানান, ইউনিয়নের বীড়গ্রামসহ আশেপাশের গ্রামে দিনের বেলায় ফেরিওয়ালা সেজে কম্বল, থালা-বাটি ও অন্যান্য মালামাল বিক্রি করে খোঁজখবর নিয়ে রাতের বেলা চুরি কাজে লিপ্ত হতো। বীড়গ্রামের সুশেন বিশ্বাসের ১টি, উজিরপুর গ্রামের রাম বিশ্বাসের ৫টি গরু চুরি করে নিয়ে যাওয়ার পর থেকে গ্রামের লোকজন পাহারা দেয়া শুরু করে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান বলেন, ইদানিং নড়াইল ও লোহাগড়ায় গরু চুরির প্রবনতা বেড়ে যাওয়ায় পুলিশ সুপার মহোদয় বিভিন্ন এলাকার লোকজনকে নিয়ে মিটিং করে বিভিন্ন এলাকায় পাহারায় ব্যবস্থা করা হয়েছে। তারই ধারাবাহিকতায় গতরাতে গ্রামবাসী এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী মামলা হবে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ