ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

নড়াইলে জনতার মুখোমুখি এমপি মাশরাফি

প্রকাশনার সময়: ২৩ ডিসেম্বর ২০২২, ১০:৫৩ | আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২, ১১:০৬

‘জনতার মুখোমুখি ,জনতার সেবক’ এ শ্লোগান সামনে নিয়ে নড়াইল- ২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা তার নির্বাচনী এলাকা লোহাগড়ার কোটাকোল ইউনিয়নের জনতার মুখোমুখি হাজির হয়েছেন।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকেলে কোটাকোল লঞ্চঘাট এলাকায় ইউনিয়নবাসীর আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মাশরাফিকে ইউনিয়নের উন্নয়ন সম্পর্কিতসহ দীর্ঘ ৪ বছরে কার্যক্রম, সফলতা ব্যর্থতা, এলাকায় জনগণের জন্য কতটুকু করতে পেরেছেন বা পারেননি, সাধারণ মানুষের চাওয়া-পাওয়ার বিষয়ে প্রশ্ন করেন এবং এমপি তার উত্তর দেন। ইউনিয়নের রাস্তা ঘাট , ইউনিয়ন স্বাস্থ্য কমপ্রেক্সে ডাক্তার না থাকা, খেলার মাঠ, মসজিদ- মন্দির উন্নয়ন, খাল কাটা, স্থানীয় ভূমি অফিসের নায়েব এর হয়রানিসহ বিভিন্ন বিষয়ে এলাকাবাসী প্রশ্ন করেন।

এমপি মাশরাফি বিভিন্ন প্রশ্নর উত্তরে বলেন, অনেকেই না জেনে প্রশ্ন করেছেন, বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড ও বরাদ্দের লিস্ট নিয়ে মিলিয়ে দেখুন।

ইউনিয়নের কোন কোন রাস্তার বরাদ্দ দিয়েছেন, কোন কোন মসজিদ ও মন্দিরে কত টাকা বরাদ্ধ দিয়েছেন সে বিষয়ে বলেন, এর মধ্যেও অনেক রাস্তা-ঘাটের উন্নয়ন বাকি আছে, সেগুলো আস্তে আস্তে করা হবে বলে জানান ।

মধুমতি নদীর ভাঙনের বিষয়ে পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীর সাথে কথা বলবেন বলে এলাকাবাসীকে আশ্বস্ত করেন। তিনি আরো বলেন, করোনার কারণে দুই বছর কোন কাজ কারা সম্ভব হয়নি। এখন কাজ করা শুরু হয়েছে।

কোটাকোল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান খান জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সি আলাউদ্দিন, সহ সভাপতি ফয়জুল হক রোম, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সৈয়দ মসিয়ূর রহমান, সহ-সাধারণ সম্পাদক শেখ সিহানুক রহমান, যুবলীগের সভাপতি সাবেক মেয়র আশরাফুল আলমসহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এ সময়

উপস্থিত ছিলেন।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ