ঢাকা, মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৫ জিলকদ ১৪৪৫

দিনে গ্রাম পুলিশ, রাতে চোর 

প্রকাশনার সময়: ২৫ ডিসেম্বর ২০২২, ১৩:৩৮

ঠাকুরগাঁও সদর উপজেলায় চুরি করে পালানোর সময় হাতে নাতে ধরা পড়ল এক গ্রাম পুলিশ।

শনিবার (২৪ ডিসেম্বর) রাতে উপজেলার রুহিয়া পশ্চিম ইউনিয়নের সেনিহাড়ি পুকুর পাড় এলাকায় মনসুর আলীর ছেলে হারুন রশীদের বাড়িতে চুরির করে পালানোর সময় তাকে আটক করে এলাকাবাসী।

আটক বেলাল ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের চানপাড়া এলাকার মতিউর রহমান মতির ছেলে।

বাড়ির মালিক হারুন রশীদ বলেন, ঢাকায় একজন অ্যাডভোকেটের ক্লার্ক হিসেবে কর্মরত ছিলাম। শনিবার রাতে ঢাকা থেকে বাড়ি আসি। ঘর নির্মাণের জন্য ৫৫ হাজার টাকা এবং আসবাবপত্র বাড়িতে রেখে মায়ের ঘরে ছিলাম। আমার ঘরে এসে দেখি সবকিছু এলোমেলো। টর্চলাইটের মাধ্যমে দেখি বেলাল হোসেন পালানোর চেষ্টা করছে। এ সময় চিৎকার করলে আশপাশের লোকজনসহ বেলাল হোসেনকে আটক করি।

তিনি আরও বলেন, তৎক্ষনাৎ জিজ্ঞাসা করলে বেলাল হোসেন বলে আমরা চারজন আছি আপনার টাকা ও মালামাল ফেরত দিয়ে দিব।

চুরির অভিযুক্ত গ্রাম পুলিশ বেলাল হোসেন বলেন, আমি একাই ঘরে ঢুকেছি তারপর ধরে ফেলছে।

স্থানীয় ইউপি সদস্য আসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রাম পুলিশ বেলাল হোসেনকে এলাকাবাসী হাতেনাতে ঘরের মধ্যে ধরে এবং আমাকে ফোনে জানানোর পরে আমি গিয়ে দেখি গ্রাম পুলিশকে আটক করেছে। পরে আমি জিজ্ঞেস করে জানতে পারি চুরির ঘটনা সত্য। তারপর পুলিশ এসে বেলাল হোসেনকে থানায় নিয়ে যায়।

রুহিয়া থানার অফিসার ইনচার্জ সোহেল রানা বলেন, ট্রিপল নাইনের (৯৯৯) সংবাদ পেয়ে তাকে থানায় নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে নিয়মিত মামলার রুজু করার প্রক্রিয়া চলছে।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো. সামসুজ্জামান বলেন, গ্রাম পুলিশের চুরির ঘটনা শুনেছি।রুহিয়া থানার অফিসার ইনচার্জ সোহেল রানার সাথে কথা বলছি। বেলাল হোসেনের বিরুদ্ধে মামলা রুজু করার প্রক্রিয়া চলছে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ