ঢাকা, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জিলকদ ১৪৪৫

কুড়িগ্রামে বাসের ধাক্কায় দুইজন নিহত 

প্রকাশনার সময়: ২৪ ডিসেম্বর ২০২২, ১২:৫১

কুড়িগ্রাম সদরের বেলগাছা ইউনিয়নের ত্রিমোহনী এলাকায় বাসের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচজন।

শনিবার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে কুড়িগ্রাম-রংপুর সড়কের ত্রিমোহনী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. আব্দুল হান্নান (৪৫) সদরের কাঁঠালবাড়ি ইউনিয়নের টগরাইহাট এলাকার বাসিন্দা। নিহত অপরজনের নামপরিচয় পাওয়া যায়নি।

আহতরা হলেন- পল্লী বিদ্যুৎ অফিসে কর্মরত আব্দুস সামাদ, সদর উপজেলার পলাশ বাড়ি এলাকার আনিছুর রহমান, টাঙ্গাইলের কালিহাতি উপজেলার স্বপন, রংপুরের কাউনিয়া উপজেলার মিজানুর রহমান ও উলিপুর উপজেলার সাতদরগার এলাকার ওবায়দুল হক। এর মধ্যে আব্দুস সামাদের অবস্থা আশঙ্কাজনক। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কুড়িগ্রামের উলিপুর উপজেলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী আমার এন্টারপ্রাইজের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা যাত্রীসহ একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এরপর বাসটি রাস্তার পাশে থাকা একটি মুদির দোকানে উঠে।

এতে অটোরিকশা চালক দ্রুত লাফিয়ে জীবন বাঁচালেও অটোতে থাকা যাত্রী আব্দুল হান্নান ও অটোরিকশার সামনে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি ঘটনাস্থলে মারা যান। পরে স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসে ফোন দিলে বাসের নিচ থেকে দুটি মরদেহ উদ্ধার করে বাসটিকে সদর থানায় নিয়ে আসে। বাস চালক অসুস্থ হওয়ায় চিকিৎসার জন্য রংপুর পাঠানো হয়েছে।

কুড়িগ্রাম সদর থানার উপপরিদর্শক (এসআই) জাহিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুইজনের মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। একজনের নাম আব্দুল হান্নান, অপরজনের নামপরিচয় পাওয়া যায়নি। বাসটি থানায় নেওয়া হয়েছে।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ