ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

পাবনায় আর্জেন্টাইন সমর্থকদের শোভাযাত্রা

প্রকাশনার সময়: ১৮ ডিসেম্বর ২০২২, ১৯:৩৬

ফিফা বিশ্বকাপের ফাইনাল খেলাকে ঘিরে পাবনা শহরে আর্জেন্টাইন সমর্থকদের বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়েছে। দলকে শুভকামনা জানিয়ে আনন্দ শোভাযাত্রায় মোটরসাইকেল, প্রাইভেটকার ও হাতি নিয়ে অংশগ্রহণ করে সমর্থকরা।

রোববার (১৮ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ ক্যাম্পাস থেকে বর্ণিল শোভাযাত্রাটি বের হয়। শোভাযাত্রায় প্রিয় দল ও খেলোয়াড়ের জার্সি পরে উল্লাস প্রকাশ করেন সমর্থকরা।

শোভাযাত্রায় বড় আকর্ষণ ছিল হাতি। হাতিকে আর্জেন্টিনার আকাশি-সাদা রঙে সাজিয়ে শোভাযাত্রায় শতশত সমর্থকরা অংশ নেয়। এ সময় নেচে-গেয়ে বাঁশি ও ভুভুজেলা বাজিয়ে উন্মাদনা প্রকাশ করা হয়। রাস্তার দুই পাশে দাঁড়িয়ে থাকা উৎসুক জনতা হাত নেড়ে আর্জেন্টিনা দলের সমর্থকদের শুভেচ্ছা জানান। শহর প্রদক্ষিণ করে শোভাযাত্রাটি পুনরায় কলেজ ক্যাম্পাসে এসে শেষ হয়।

এসব সমর্থকদের আশা এবারের বিশ্বকাপ প্রিয় দল আর্জেন্টিনার ঘরেই যাবে। প্রিয় খেলোয়াড় মেসির হাতেই শোভা পাবে বিশ্বকাপের ট্রফি। শোভাযাত্রায় অংশ নেওয়া পাবনা শহরের দিলালপুরের বাসিন্দা পাভেল মৃধা বলেন, ‘এই বিশ্বকাপই মেসির শেষ বিশ্বকাপ। আমরা চাই-এবারের কাপ অবশ্যই মেসির হাতেই উঠুক। আর্জেন্টিনা এবার ভালো খেলছে।’

শোভাযাত্রার অন্যতম আয়োজক রাফিউল ইসলাম বলেন, ফাইনাল ঘিরে আমরা আমাদের ফ্যান এবং সমর্থকদের উজ্জীবিত করতে এ শোভাযাত্রার আয়োজন করেছি। ফাইনালে জিতে মেসিবাহিনী শিরোপা নেবে ইনশাআল্লাহ।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ