ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

ভারতে ফ্লাইওভারের নিচে আটকে গেলো বিমান

প্রকাশনার সময়: ৩০ ডিসেম্বর ২০২৩, ২২:০০
ছবি- সংগৃহীত

ভারতে ফ্লাইওভারের নিচে একটি বিমান আটকে ট্র্যাফিক জ্যামের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে দেশটির বিহার রাজ্যের মতিহারি শহরের এক ফ্লাইওভারের নিচে বিমানটি আটকা পড়েছিল। এতে শহরটিতে বড় ধরনের ট্র্যাফিক জ্যাম সৃষ্টি হয়।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, পরিত্যক্ত একটি বিমানের মূল কাঠামোটিকে একটি ট্রেইলার ট্রাকে করে মুম্বাই থেকে আসামে নিয়ে যাওয়া হচ্ছিল, পথে শুক্রবার (২৯ ডিসেম্বর) মতিহারির পিপরাকোঠিতে ঘটনাটি ঘটে। এতে একটি অদ্ভুত দৃশ্যের সূচনা হয় আর ভারতের ২৭ নং জাতীয় মহাসড়কে বড় ধরনের ট্র্যাফিক জ্যাম দেখা দেয়।

জাতীয় মহাসড়ক ধরে গন্তব্যের দিকে এগোনোর সময় পিপরাকোঠিতে ট্রাকে থাকা বিমানটির কাঠামো ফ্লাইওভারের নিচে আটকে যায়। এরপর সেভাবেই অনেকক্ষণ ধরে অনিশ্চিতভাবে পড়ে থাকে। সেখানে বহু লোক জমে যায়, অনেকেই ছবি তুলতে থাকে ও ভিডিও করে। এর মধ্যে সামাজিকমাধ্যমে ভিডিও ভাইরাল হয়েছে।

ট্রাক চালকের ভুলেই এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। ট্রাক চালক ভেবেছিলেন, তিনি তার ট্রাকের ওপর থাকা বিমানটি নিয়েই ফ্লাইওভারের নিচে দিয়ে চলে যেতে পারবেন, কিন্তু তা হয়নি। পরে বিমানসহ ট্রেইলর ট্রাকটিকে নিরাপদে মুক্ত করা সম্ভব হয়। এরপর সেটি আবার গন্তব্যের পথে রওনা হয়।

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ