ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

ঈদে চঞ্চলের সাথে পর্দা মাতাবেন জেফার

প্রকাশনার সময়: ২৮ মার্চ ২০২৪, ১৫:৫৮

প্রথমবারের মতো গুরুত্বপূর্ণ চরিত্রে চলচ্চিত্রের অভিনয় জগতে প্রবেশ করতে চলেছেন গায়িকা জেফার রহমান; তাও আবার চঞ্চল চৌধুরির মতো একজন গুণী অভিনেতার সঙ্গে।

বুধবার (২৭ মার্চ) বিকেল ৫টার দিকে বাংলাদেশের জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম 'চরকি' তাদের ফেসবুকে ২৪ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছে।

ভিডিওতে দেখা যায়, ট্রান্সপারেন্ট দেয়ালের একটি ফাকা লিফ্ট। একা দাঁড়িয়ে কাঁচা-পাকা চুলের চশমা পরিহিত এক ভদ্র লোক। একটু পরেই স্লিভলেস ব্লাউজে শাড়ি জড়িয়ে চশমা পরিহিত একজন ভদ্র মহিলার প্রবেশ। তার সাথেই ব্যাকগ্রাউন্ড মিউজিক আর লিফটের উপরে ওঠা।

মূলত চঞ্চল চৌধুরী ও জেফার রহমান অভিনীত ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগামী’ ফিল্মটি আসছে এই ঈদে। সেই ঘোষণা দিতেই ২৪ সেকেন্ডের ভিডিওটি প্রকাশ করেছে চরকি। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন মোস্তফা সরয়ার ফারুকী।

ভিডিওটি প্রকাশ হওয়ার পর থেকেই নেটিজেনদের অপেক্ষা যেন আর বাঁধ মানে না। সবার প্রশংসায় ভাসছে টিজারটি।

এর আগে গত ২৩ মার্চ ছবিটির পোস্টার প্রকাশ পায়। পোস্টার প্রকাশের পর পরই আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হন জেফার।

‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগামী’ সিনেমার পোস্টারটি চঞ্চল চৌধুরী নিজের ফেসবুকে শেয়ার করে লেখেন— “এই ঈদে ‘ঈদানিং’ এর সম্পর্ক নিয়ে আসছে নতুন ফিল্ম! চরকি ‘মিনিস্ট্রি অব লাভ’-এর তৃতীয় ফিল্ম!”

সিনেমাটি প্রসঙ্গে জেফার বলেন, একজন সংগীতশিল্পী হিসেবে আগে পর্দায় হাজির হলেও এবারই প্রথম অভিনেত্রী হিসাবে পর্দায় আসব। বিষয়টি আমার জন্য অনেক আনন্দের, সঙ্গে চ্যালেঞ্জিং। সেই সঙ্গে মোস্তফা সরয়ার ফারুকীর চলচ্চিত্রে অভিনয় করতে পারা এবং সহ-অভিনেতা হিসেবে চঞ্চল চৌধুরীকে পাওয়া আমার জন্য কিছুটা চাপের পাশাপাশি ভীষণ রোমাঞ্চকরও। নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ