ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত

প্রকাশনার সময়: ০৯ ডিসেম্বর ২০২২, ১৮:৩০

কুড়িগ্রাম শহরের সরকারি কলেজ সংলগ্ন তালতলা এলাকায় ইটবোঝাই ট্রলির চাকার নিচে পড়ে মোটরসাইকেলচালক এইচএসসি পরীক্ষার্থী এক কলেজছাত্র নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো এক কলেজছাত্র। নিহত লতিফুর রহমান উলিপুর উপজেলার দলদলিয়া ইউনিয়নের আব্দুল ওহাবের পুত্র। সে কুড়িগ্রাম কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থী। আহত কলেজ ছাত্রকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) দুপুরে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, কুড়িগ্রাম-২২ বিজিবি ক্যাম্পের পূর্ব গেটের পাশে তালতলা এলাকায় লতিফুর রহমান (২২) ও আহসান হাবিব নামের কলেজ ছাত্র দুই বন্ধু মোটরসাইকেলে করে শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় কুড়িগ্রাম সরকারি কলেজের পূর্ব পাশ থেকে তালতলা মুখি একটি ইটবোঝাই ট্রলিকে ওভারটেক করতে গিয়ে একটি বাইসাইকেল চালককে সাইড দিতে গিয়ে পড়ে যায়।

এ সময় ট্রলির চাকা মোটরসাইকেল ও চালকসহ অপর আরোহীর উপরে উঠে গেলে লতিফুর রহমান ও আহসান হাবিব দুজনেই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের দু’জনকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসাপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক লতিফুর রহমানকে মৃত ঘোষণা করে এবং আহসান হাবিবকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহত আহসান হাবিব লতিফুর রহমানের বন্ধু। তবে সে কোন কলেজের ছাত্র তা জানাতে পারেনি পুলিশ।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মো. শাহরিয়ার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত লতিফুর রহমান পরিচয় পাওয়া গেছে। কিন্তু এখনো আহত আহসান হাবিবের পরিচয় পাওয়া যায়নি।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ