ঢাকা, সোমবার, ৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলকদ ১৪৪৫

চরফ্যাশনে গৃহবধূকে কুপিয়ে হত্যা

প্রকাশনার সময়: ৩০ নভেম্বর ২০২২, ১৯:২০ | আপডেট: ৩০ নভেম্বর ২০২২, ১৯:২৩

ভোলার চরফ্যাশনে পূর্ব শত্রুতার জেরে বকুল বেগম (৩৫) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় হামলাকারীরা বকুলি বেগমের বড় বোন মুকুলি বেগমকেও কুপিয়ে গুরুতর আহত করেছে বলে জানা গেছে।

বুধবার (৩০ নভেম্বর) ভোর রাতের দিকে উপজেলার মুজিবনগরে এ ঘটনা ঘটে।

নিহত বকুল বেগম উপজেলার দুলার হাট থানার মুজিবনগর ইউনিয়নের শিকদারের চর এলাকার বাচ্চু সরদারের দ্বিতীয় স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বকুলি বেগম ও তার বড় বোন রাতে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। এ সময় বকুলি ও তার বড় বোন মুকুলিকে কুপিয়ে জখম করলে বকুল ঘটনাস্থলেই নিহত হন। আহত মুকুলিকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নেওয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠায়। পরে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে পাঠানো হয়েছে।

নিহতের স্বামী বাচ্চু সর্দার জানান, চরের জমি-জমা নিয়ে তাদের সঙ্গে শাজাহান স্বপন ওরফে শাজাহান সরদার গ্রুপের সঙ্গে বহু বছর ধরে বিরোধ চলে আসছে। জমি নিয়ে দুই গ্রুপের মধ্যে আদালতে একাধিক মামলাও চলছে। ওই মামলায় হাজিরা দিতে মঙ্গলবার রাতে বাচ্চু মেলকার ভোলার উদ্দেশ্যে রওনা হয়ে যায়। পথিমধ্যেই শুনতে পান রাতের দিকে কথা কাটাকাটির জের ধরে শাজাহানের নেতৃত্বে তার ছেলেরা তার বসত ঘরে হামলা করে। হামলায় বকুল বেগম ঘটনাস্থলেই নিহত হন আর মুকুলি বেগম আহত হন।

দুলারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। পুলিশ পুরো ঘটনার তদন্ত করছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ