ঢাকা, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জিলকদ ১৪৪৫

খেলনা দেওয়ার কথা বলে শিশুকে বলাৎকার

প্রকাশনার সময়: ২৩ অক্টোবর ২০২২, ১৬:৪৪

তাড়াশে খেলনা দেওয়া কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে প্রথম শ্রেণির ছাত্রকে প্রতিবেশি বখাটে দুলালের বিরুদ্ধে বলাৎকারের অভিযোগ উঠেছে।

শ‌নিবার (২২অক্টোবর) বিকেলে তাড়াশ উপজেলার বারুহাস ইউনিয়নের বিনোদপুর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত দুলাল হোসেন (১৯) ওই গ্রামের সবুজ হোসেনের ছেলে।

ভুক্তভোগীর পিতা অভিযোগ করে বলেন, ওইদিন বিকেলে আমার ছেলে ইমতিয়াজ হোসেন বা‌ড়ির পা‌শেই খেল‌ছিল। এ সময় প্রতিবেশি বখাটে দুলাল হোসেন খেলনা দেওয়ার কথা বলে তার বাড়িতে ডেকে নিয়ে গিয়ে বলাৎকার করে। কিছুক্ষণ পর শিশু চিৎকার করে কান্না কাটি করছিল। তার মা তার কা‌ছে গি‌য়ে কি হ‌য়ে‌ছে জান‌তে চাইলে সে ব‌লে, দুলাল আমাকে ঘরের মধ্যে নিয়ে গিয়ে পিছন দিক দিয়ে কি যেন করে। এ সময় তার মা ছে‌লে‌কে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়।

ঘটনাটি জানাজা‌নি হওয়ার পরপরই দুলাল হোসেন পালিয়ে যায়। আহত অবস্থায় শিশুকে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে শিশু‌টি চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এ বিষয়ে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার রাশিদুল আলম খান সজীব শিশুকে বলাৎকার করে নির্যাতন করা হয়েছে। পায়খানার দার ক্ষত-বিক্ষত হওয়ার জন্য সার্জিক্যাল চিকিৎসার দরকার। এ জন‌্যই সিরাজগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ বিষয়ে তাড়াশ থানার এসআই দেব কুমার বলেন, ভুক্তোভোগী পরিবারের অভিযোগের ভিত্তিতে পৌষার বাজার এলাকা থেকে রাতেই আসামি‌কে আটক করা হয়েছে। আসামি দুলাল হোসেনকে জেল হাজতে প্রেরণ করা হবে।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ