ঢাকা, সোমবার, ৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলকদ ১৪৪৫

রাজশাহীতে অপহরণের ২ দিন পর স্কুলছাত্রী উদ্ধার

প্রকাশনার সময়: ১৩ মার্চ ২০২২, ১৮:৩৩

রাজশাহীর বাগমারায় সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রীকে অপহরণের ৪৮ ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় রোববার (১৩ মার্চ) সকালে স্কুল ছাত্রীর বাবা মেহের আলী বাদী হয়ে অপহরণকারী জালমগীর হোসেন (৪২) ও জসিম উদ্দীন (৬২) নামের দুইজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে পুলিশ অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করলেও অপহরণকারী কাউকে গ্রেফতার করতে পারেনি।

জানা যায়, গত ১০ মার্চ সন্ধ্যায় উপজেলার মহববতপুর গ্রামের জনৈক ব্যক্তির স্কুল পড়ুয়া মেয়ে প্রকৃতির ডাকে বাড়ির বাইরে গেলে একই গ্রামের জসিম উদ্দীনের ছেলে জালমগীর হোসেন জোরপূর্বক সিএনজি যোগে অপহরণ করে নিয়ে যায়। পরিবারের লোকজন ঘটনাটি জানার পর মেয়েটিকে খোঁজাখুজি না পেয়ে ১২ মার্চ শনিবার বাগমারা থানার পুলিশকে অবহিত করেন। পরে রাত সাড়ে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার যশোপাড়া গ্রামে অভিযান চালিয়ে আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রোববার সকালে স্কুল ছাত্রীর বাবা মেহের আলী বাদী হয়ে অপহরণকারী জালমগীর হোসেনকে প্রধান আসামি করে বাগমারা থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

এ বিষয়ে বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, ঘটনাটি জানার সাথে সাথে তিনিসহ পুলিশের একাধিক দল মাঠে নামেন এবং রাত সাড়ে ১১ টার দিকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে থানায় নেয়া হয়। ওই ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে দুইজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতার করতে পুলিশী অভিযান চলছে বলে তিনি জানিয়েছেন।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ