ঢাকা, রোববার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

ব্রহ্মপুত্র নদে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ২৫ এপ্রিল ২০২৪, ১৮:৪৮

ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে বন্ধুদের সাথে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার সাড়ে ৪ ঘণ্টা পর স্কুলছাত্র মশিউর রহমান হুজ্জাতের (১৫) মরদেহ পাওয়া গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুর ১২টার দিকে পৌর এলাকায় অবস্থিত গফরগাঁও সরকারি কলেজ খেয়াঘাট এলাকায় বন্ধুদের সাথে গোসল করার জন্য হুজ্জাত ব্রহ্মপুত্র নদে লাফিয়ে পড়ে পানিতে তলিয়ে যায়।

পরে তার বন্ধুরা চিৎকার করে সাহায্য চাইলে আশপাশের লোকজন খোঁজ করে হুজ্জাতকে না পেয়ে ফায়ার সার্ভিসে ও পুলিশে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৪ ঘন্টা তল্লাশি চালিয়ে ওই এলাকা থেকে বিকেল ৫টার দিকে হুজ্জাতের মরদেহ উদ্ধার করে।

নিহত মশিউর রহমান হুজ্জাত গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন নিগুয়ারী ইউনিয়নের আবু সাইদীয়া দাখিল মাদরাসার শিক্ষক আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান রুবেলের ছেলে। হুজ্জাত পৌর এলাকায় অবস্থিত রোস্তম আলী গোলন্দাজ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে অধ্যয়নরত ছিল।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান খান এ বিষয়টি নিশ্চিত করে জানান, মশিউর রহমান হুজ্জাতের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ