ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জিলকদ ১৪৪৫

হাত-পা ও মুখ বেঁধে পিটিয়ে অটোরিকশাচালককে হত্যা, আটক ৩

প্রকাশনার সময়: ০৬ এপ্রিল ২০২৪, ১৫:২৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চালক শাকিব হোসেনকে (১৪) টেপ দিয়ে হাত-পা ও মুখ বেঁধে পিটিয়ে হত্যা করে অটোরিকশা ছিনতাই করেছে একদল ছিনতাইকারী। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (৬ এপ্রিল) দুপুরে উপজেলার পূর্বাচল উপশহরের ৯ নম্বর সেক্টরের খালের কালভার্টের নিচ থেকে ওই চালকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শাকিব হোসেন রাজধানীর পল্লবী থানার বালুঘাট এলাকার আশরাফ আলী ছেলে।

নিহতের পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিপক চন্দ্র সাহা বলেন, শুক্রবার বিকেলে চালক শাকিব হোসেন তার ভগ্নিপতি আশকোনা এলাকার রুবেলের মালিকানাধীন ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে খিলক্ষেত থেকে ভাড়ায় ৩ জন যাত্রী নিয়ে বের হন। সন্ধ্যার পর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। বহু খোঁজাখুজির পর না পেয়ে শনিবার ভোরে রূপগঞ্জ থানা পুলিশকে বিষয়টি অবহিত করার জন্য যাওয়ার পথে কাঞ্চন সেতুন নিচে সড়কে তার অটোরিকশাটি দেখতে পান মালিক রুবেল। এসময় অটোরিকশাসহ শাকিব মিয়া নামে একজনকে আটক করে তাকে জিজ্ঞাসাবাদ করলে সেসহ আরো ২ জন অটোরিকশাটি ছিনতাইয়ের উদ্দেশ্যে শাকিব হোসেনের হাত, পা ও মুখ বেঁধে পূর্বাচলের একটি কালভার্টের নিচে ফেলে রেখেছে বলে জানায়। রুবেল বিষয়টি সরকারি পরিষেবা ৯৯৯ এ কল করলে দুপুর সাড়ে ১২টারদিকে পুলিশ ঘটনাস্থলে এসে চালকের মরদেহ উদ্ধার করে।

অপরদিকে দক্ষিণখান থানা পুলিশ এ ঘটনায় জড়িত আরও ২ জনকে আটক করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওসি আরো জানান।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ