বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

কিশোর হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

প্রকাশনার সময়: ১৯ এপ্রিল ২০২৪, ১৬:২১

জামালপুরের সরিষাবাড়ীতে স্কুলছাত্র উজ্জল হত্যার মূল পরিকল্পনাকারী ইউপি সদস্য আব্দুল মালেককে গ্রেপ্তার ও হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ১০টা থেকে প্রায় ঘণ্টাব্যাপী উপজেলার ডোয়াইল ইউনিয়নের বালিয়া ব্রীজপাড় এলাকায় স্থানীয় লোকজন এ কর্মসূচি পালন করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, বালিয়া গ্রামের উসর আলীর ছেলে ও শেখ খলিলুর রহমান ভোকেশনাল ইনস্টিটিউটের অষ্টম শ্রেণির শিক্ষার্থী উজ্জল মিয়াকে (১৪) গত ২৭ মার্চ সন্ধ্যায় স্থানীয় কিশোর গ্যাং হিসেবে পরিচিত তার বন্ধুরা ডেকে নিয়ে হত্যা করে। এরপর ৩১ মার্চ দুপুরে বাড়ির পাশের সেপটিক ট্যাংকি থেকে উজ্জলের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা থানায় হত্যা মামলা দায়ের করলেও কিশোর গ্যাং পরিচালনাকারী ও হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড ডোয়াইল ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল মালেক এখনও গ্রেপ্তার হয়নি। উল্টো আড়ালে অবস্থান করে আব্দুল মালেক মামলা তুলে নিতে বিভিন্নভাবে হুমকি ও কলকাঠি নাড়ছেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন- নিহতের বাবা উসর আলী, চাচাতো ভাই আমিনুল হক, ফুফাতো ভাই মিজানুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য লোকজন।

তারা দ্রুত সময়ের মধ্যে ইউপি সদস্যসহ সকল আসামি গ্রেপ্তার না হলে কঠোর কর্মসূচির হুশিয়ারী দেন।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, উজ্জল হত্যা মামলার ১ নম্বর আসামি মো. পরানসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারেও অভিযান ও তদন্ত অব্যাহত আছে। ইউপি সদস্য আব্দুল মালেক এ ঘটনায় জড়িত কিনা, সব আসামি গ্রেপ্তার ও জিজ্ঞাসাবাদে জানা যাবে বলেও তিনি জানান।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ