ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

সাগরে নিখোঁজ যুবকের মরদেহ মিলল সৈকতে

প্রকাশনার সময়: ১৮ মার্চ ২০২৪, ২১:১৪

চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদারহাট সমুদ্র সৈকত থেকে ইলিয়াস (২৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৮ মার্চ) বিকেল ৫টার দিকে ফৌজদারহাট সমুদ্র উপকূলের কিং শিপ ইয়ার্ডের পাশ থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

তিনি বরগুনার বামনা উপজেলার বড় তালেশ্বর এলাকার খালেকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেলে ফৌজদারহাট উপজেলার সমুদ্র উপকূলে অজ্ঞাতনামা যুবকের মরদেহ দেখে স্থানীয়রা নৌ-পুলিশকে খবর দেয়। পরে নৌ-পুলিশ ও গাউছিয়া কমিটির মানবিক টিমের সহায়তায় উদ্ধার করা হয়। তার পকেটে একটি স্মার্ট আইডি কার্ড পাওয়া গেছে।

নিহতের ভাই খোকন বলেন, ‘প্রায় ১৫ দিন আগে আমার ভাই নাগরীর স্টিলমিল এলাকায় সমুদ্র উপকূলে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান পাওয়া যায়নি।

গাউছিয়া কমিটির মানবিক দলের প্রধান মামুনুর রশিদ জানান, স্থানীয়রা মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ বিষয়টি আমাদের জানায়। পরে নৌ পুলিশ ও গাউছিয়া কমিটির মানবিক দলের সদস্যরা যৌথভাবে মরদেহ উদ্ধার করে।

কুমিরা নৌ- পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাসির উদ্দিন বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে যুবকের মরদেহ উদ্ধার করি। গাউছিয়া কমিটির মানবিক দলের একটি দল আমাদের মরদেহ উদ্ধারে সহায়তা করেছে।

তিনি আরও জানান, উদ্ধারকৃত যুবকের পকেটে একটি স্মার্ট কার্ড পাওয়া গেছে। যার কারণে পরিচয় শনাক্ত করা সহজ হয়। আর পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় ১৫ দিন আগে নগরীর স্টিলমিল এলাকায় সাগরে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন তিনি। তার মরদেহ উদ্ধারের বিষয়টি পরিবারের সদস্যদের জানানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ