ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

নির্বাচন ঠেকানোর শক্তি কারও নেই : ওবায়দুল কাদের

প্রকাশনার সময়: ৩১ ডিসেম্বর ২০২৩, ১৭:০৭
ছবি- সংগৃহীত

বাংলাদেশের নির্বাচন ঠেকানোর শক্তি কারও নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি আরও বলেন, বিদেশি শক্তি আমাদেরকে পরামর্শ দিলে গ্রহণ করব। কিন্তু আমাদের নির্বাচনের ক্ষতি হয় এমন শক্তিকে উসকানি দিলে সেটা মেনে নেব না।

রোববার (৩১ ডিসেম্বর) নিজ নির্বাচনি এলাকা নোয়াখালী-৫-এর কবিরহাট উপজেলার চাপরাশিরহাট বাজারে পথসভায় ওবায়দুল কাদের এই কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আজকে বিএনপি দেশে আন্দোলনে ব্যর্থ হয়ে নির্বাচন বন্ধ করতে লাশ ফেলার রাজনীতি করতে চায়। তারা ৭৫-এ ক্যু করেছে। ৭৫-এ খুন করেছে মোস্তাক-জিয়া। জেলখানায় জাতীয় নেতাদের হত্যা করেছে। তারেক জিয়া, খালেদা জিয়া একুশে আগস্ট শেখ হাসিনাকে হত্যা করতে গ্রেনেড হামলা করেছে।

নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, আমি আপনাদের প্রতি সতর্ক থাকার আহ্বান জানাচ্ছি। তারেক জিয়া লন্ডন থেকে ষড়যন্ত্র করছে। আপনারা এটা প্রতিরোধ করবেন। বাংলাদেশের মানুষ ১৯৭১ সালকে ভয় পায়নি। এবারও যত বাধা আসুক ভয় পাবে না।

সেতুমন্ত্রী বলেন, বিদেশি শক্তি আমাদেরকে পরামর্শ দিলে গ্রহণ করব। কিন্তু আমাদের নির্বাচনের ক্ষতি হয় এমন শক্তিকে উসকানি দিলে সেটা মেনে নেব না। ফিলিস্তিনের গাজায় ইসরায়েল যা করছে আজকে বাংলাদেশে বিএনপি তাই করছে। বাংলাদেশের নির্বাচন ঠেকানোর শক্তি কারও নেই।

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ