ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

সাবেক স্বামীর হাতে স্ত্রী খুন

প্রকাশনার সময়: ৩১ ডিসেম্বর ২০২২, ১৪:৩৫

ঢাকার ধামরাইয়ে মাকসুদা বিবি হত্যার ঘটনায় সাবেক স্বামী আব্দুল হক ইব্রাহীম শেখকে (৫০) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৪।

র‌্যাব-৪ শুক্রবার (৩১ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ২৯ ডিসেম্বর ফরিদপুরের কোতয়ালীর কানাইপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৪ জানায়, ২৮ ডিসেম্বর সকাল ১১ টায় ধামরাইয়ের কালামপুর চৌড়াপাড়া এলাকায় দুই হাত বাঁধা অবস্থায় মাকসুদা বিবির মরদেহ পাওয়া যায়। নিহতের বাবা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের নামে ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে র‌্যাব-৪ আসামিদের গ্রেফতারে ছায়াতদন্ত শুরু করে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৪ ও র‌্যাব-৮ এর যৌথ আভিযানিক দল অভিযান চালিয়ে আসামি ইব্রাহীমকে ফরিদপুরের কোতয়ালী থানার কানাইপুর বাজার এলাকা থেকে গ্রেফতার করে। র‌্যাবের জিজ্ঞাসাবাদে সে মাকসুদাকে হত্যার কথা স্বীকার করে।

র‌্যাব-৪ এর সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান বলেন, গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদ ও ঘটনার বিবরণে জানা যায়, মাকসুদার আগের স্বামী ইব্রাহীমের সঙ্গে পারিবারিক কলহের জেরে ২০১৭ সালে বিবাহ বিচ্ছেদ ঘটে। তারপর মাকসুদা পান্নু মিয়া নামে এক ব্যক্তিকে বিয়ে করেন।

মাকসুদার কাছে সন্তান থাকার সুবাধে ইব্রাহিম মাঝেমধ্যে আসত। গত ২৭ ডিসেম্বর রাত ২ টায় ইব্রাহীম তাকে ফুসলিয়ে ধামরাইয়ের কালামপুর চৌড়াপাড়া এলাকার একটি কলাবাগানে নিয়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। এই ধর্ষণ ও বিভিন্ন কারণে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে সাবেক স্বামী ইব্রাহীম মাকসুদাকে হত্যা করে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ