ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

নানা আয়োজনে রায়পুরা প্রেসক্লাবের ৪০ বছর পদার্পণ উদযাপিত

প্রকাশনার সময়: ২৮ ডিসেম্বর ২০২২, ২৩:১৪ | আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২, ২৩:১৮

নরসিংদীর রায়পুরা প্রেসক্লাবের ৪০ বছর পদার্পণ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, গুণীজন সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ ডিসেম্বর) উপজেলা পরিষদ হলরুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটির উদ্বোধন করেন বাংলাভিশনের প্রধান সম্পাদক ও বাংলাদেশ প্রেস ইন্সটিটিউটের সাবেক মহাপরিচালক ড. আব্দুল হাই সিদ্দিক। এর আগে প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা মাঠে এসে শেষ হয়।

প্রেসক্লাবের সভাপতি মো মোস্তফা খাঁনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম নূরুউদ্দিন আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, তোমরাই পারো সমাজ, দেশ ও রাষ্ট্রকে পরিবর্তন করে দিতে। সাংবাদিক ভাইদের কাছে অনুরোধ করছি, সত্য কথা তুলে ধরো, জনকল্যাণে আসল সত্য কথা তুলে ধরো।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর হোসেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. শফিকুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি, পৌর মেয়র মো. জামাল মোল্লা, উপজেলা চেয়ারম্যান ফোরামের সভাপতি আল আমিন ভূইয়া মাসুদ ও সাধারণ সম্পাদক রিয়াজ মুর্শেদ খান রাসেল প্রমুখ।

অনুষ্ঠানে গুণীজন সম্মাননা পেয়েছেন আটজন। তারা হলেন, রায়পুরা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি বীরমুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বাংলাদেশ প্রেস ইন্সটিটিউটের সাবেক মহাপরিচালক ড.আব্দুল হাই সিদ্দিক , সাবেক সাধারণ সম্পাদক আমীরগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান এ.কেএম ফজলুল করিম ফারুক, কাজী নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা প্রীতিরঞ্জন সাহা, বীর মুক্তিযোদ্ধা মোসলেহ উদ্দিন বাচ্চু , নরসিংদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ জয়নুল আবেদীন ও মাহবুব আলম লিটন ।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ