ঢাকা, মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৫ জিলকদ ১৪৪৫

চুরি করতে এসে প্রাইভেট কার ফেলে পালালো চোর

প্রকাশনার সময়: ২৬ ডিসেম্বর ২০২২, ২১:৪১

ময়মনসিংহের নান্দাইলে চালকবিহীন অবস্থায় একটি প্রাইভেট কার ও একটি গরু উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৬ ডিসেম্বর) ভোরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের দশালিয়া নামক স্থান থেকে প্রাইভেট কার ও গাভিটি উদ্বার করে নান্দাইল মডেল থানা পুলিশ।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, সোমবার ভোর সাড়ে ৫টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের দশালিয়া নামক স্থানে বিকট শব্দ হয়। এ সময় দশালিয়া গ্রামের আব্দুল মন্নাছ মহাসড়কের মাঝখানে একটি সাদা রঙের প্রাইভেট কার (ঢাকা মেট্রো খ ১১-০৮০৭) দাঁড়িয়ে আছে দেখতে পান। পাশেই ছিলো একটি গরু।

ধারণা করা হচ্ছে, সংঘবদ্ধ চোরের দল গরু চুরি করে প্রাইভেট কারে নিয়ে যাওয়ার সময় চলন্ত প্রাইভেট কার থেকে ঝাঁপ দিয়ে মহাসড়কে ছিটকে পড়ে গরুটি। এ সময় সড়কের পাশের লোকজন ছুটে এসে গরুটিকে উদ্ধার করলে, চালকবিহীন অবস্থায় প্রাইভেট কারটিও দেখতে পায় তারা।

খবর পেয়ে নান্দাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়ি ও গাভিটি আটক করে থানায় নিয়ে যায়।

আব্দুল মন্নাছ জানান, রাস্তায় বিকট শব্দ শুনে চিৎকার দিলে বেশ কিছু লোকজন ছুটে আসেন। কিন্তু প্রাইভেট কারের ভেতরে কাউকে পাওয়া যায়নি। গাড়ির ভেতরে পেছনের সিট খোলা দেখতে পান তারা। তা ছাড়া ভেতরে ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে গোবর ও খড়।

সরেজমিন থানায় গিয়ে দেখা যায় সাদা রঙের প্রাইভেট কার ও গাভিটি বেঁধে রাখা হয়েছে প্রাইভেট কারের পেছনের দুই পাশে গ্লাস কালো রঙের। ভেতরে কী আছে বাইরে থেকে দেখা যায় না।

এ বিষয়ে নান্দাইল থানার উপপরিদর্শক বাবলু রহমান খান জানান, এ ঘটনায় চোরচক্রটির সন্ধান ছাড়াও গরুর প্রকৃত মালিকের খোঁজ করা হচ্ছে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ