ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫

বালিয়াকান্দিতে এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ২৬ ডিসেম্বর ২০২২, ২০:৩৪

রাজবাড়ীর বালিয়াকান্দিতে অপূর্ব বিশ্বাস (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের বন্যতৈল গ্রামের নিরোধ চন্দ্র বিশ্বাসের ছেলে ও জঙ্গল সম্মিলনী আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

সোমবার (২৬ ডিসেম্বর) সকালে নিজ বাড়ির ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পরিবার।

অপূর্ব বিশ্বাসের চাচা রুপ কুমার বিশ্বাস বলেন, রবিবার সারাদিন অপূর্ব নামযজ্ঞানুষ্ঠানে ছিল। রাতে বাড়ি এসে খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে না উঠায় তাকে ডাকাডাকি করলেও না উঠায় জানালা দিয়ে দেখতে পাই তাকে ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে চিৎকার দিলে লোকজন এগিয়ে এসে দরজা ভেঙ্গে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে।

এবিষয়ে জঙ্গল ইউনিয়নের চেয়ারম্যান কল্লোল কুমার বসু বলেন, খবর পেয়ে সকালেই ওই বাড়িতে যাই। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে সেটা কেউ বলতে পারেনি। তার বাবা অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছেন। দুশ্চিন্তা থেকেও আত্মহত্যা করতে পারে। থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহের সুরতহাল রিপোর্ট করে।

বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামান খান বলেন, ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ