ঢাকা, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ১ জিলকদ ১৪৪৫

তাড়াশে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় আটক ১

প্রকাশনার সময়: ২১ ডিসেম্বর ২০২২, ১৫:১৫

সিরাজগঞ্জের তাড়াশে স্থানীয় এক সাংবাদিকের মোটরসাইকেল চুরি করে পালানোর সময় ডিভাইস ট্রাকিং করে মোটরসাইকেল চোর ইমাম হোসেন (৩০)কে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেন স্থানীয় জনতা।

বুধবার (২১‌ ডি‌সেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের আসানবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃত সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার রুপবাটি গ্রামের আব্দুস সামাদের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার উপ-পরিদর্শক (ওসি) মো. শহিদুল ইসলাম।

নয়া শতাব্দী প‌ত্রিকার তাড়াশ উপ‌জেলা প্রতি‌নি‌ধি রেজাউল করিম ঝন্টু জানান, আসানাবাড়ি সড়কের পাশে আমার বাজাজ ডিসকভার ১২৫ সিসি মডেলের মোটরসাইকেল (ঢাকা মেট্রো-হ-৬০-৮৯৩৩) রেখে নিচে নেমে বীজতলার ছবি তুলতে ব্যস্ত ছিলাম। হঠাৎ আমার বাইকের ডিভাইস্ থেকে ফোনে কল আসায় আমি বুঝতে পারি মোটারসাইকেলটি কেউ চালু করেছে। দ্রুত সড়কে এসে দেখি গাড়িটি নেই। এ সময় ডিভাইস্ লাইভ ট্রাকিং চালু করে দেখি গাড়িটি উত্তর দিকে চলে যা‌চ্ছে। তারপর তাৎক্ষনিক ডিভাইসটি ‌দি‌য়ে বাইক বন্ধ করে দেই। এর আ‌গে ওই দি‌কের রাস্তার বিভিন্ন জনকে ফোন করে বিষয়টি জানাই। বিনসাড়া বাজারে গিয়ে গাড়িটি বন্ধ হয়ে গেলে চোর কাজিপুর গ্রামের দিকে পালানোর সময় উত্তেজিত জনতা আটক করে। পরে সেখানে থেকে পুলিশকে খবর দিলে চোরকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

এ প্রসঙ্গে তাড়াশ থানার উপ-পরিদর্শক (এসআই) রতন কুমার সরকার জানান, খবর পেয়ে মোটরসাইকেল চোরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ‌

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ