বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

১২ লাখ রুপি জরিমানা গুনলেন হার্দিক পান্ডিয়া

প্রকাশনার সময়: ১৯ এপ্রিল ২০২৪, ১৫:১৭

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে সুবিধাজনক অবস্থানে নেই মুম্বাই ইন্ডিয়ান্স। জয়ের ধারায় ফিরেও এবার বড় অঙ্কের জরিমানা গুনলেন দলটির অধিনায়ক হার্দিক পান্ডিয়া। স্লো ওভার রেটের কারণে জরিমানা করা হয়েছে এই ভারতীয় খেলোয়াড়কে।

জয়ের জন্য পঞ্জাব কিংসের লক্ষ্য ছিল ১৯৩ রান। আইপিএলে যেভাবে রান হচ্ছে, তাতে এই রানকে বড় সংগ্রহ বলা যাবে না। তবে জাসপ্রীত বুমরাহ-জেরাল্ড কোয়েটজে জুটি নতুন বলে রীতিমতো আগুন ঝরালেন। তাতে মনে হয়েছিল মুম্বাইয়ের রান পাহাড়ে চাপা পড়তে যাচ্ছে পাঞ্জাব। তবে আশুতোষ ও শশাঙ্কের শেষের ঝড়ে ম্যাচ জমিয়ে তুলে পাঞ্জাব। হিসেব-নিকেষ করেই বোলিং করতে হয়েছে মুম্বাইকে, তাতে নির্ধারিত সময়ে ওভার শেষ করতে পারেনি হার্দিক পান্ডিয়ার দল।

বিবৃতিতে আইপিএল কতৃপক্ষ বলেছে, মুল্লানপুরে পাঞ্জাব কিংসের বিপক্ষে মুম্বাই ইন্ডিয়ান্সের স্লো ওভারে রেটের কারণে মুম্বাইয়ের অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে জরিমানা করা হয়েছে।

'হার্দিকের দল প্রথমবার এই ভুল করেছে। আইপিএলের নিয়ম অনুযায়ী মন্থর বোলিং করলে জরিমানা করা হয়। সেই নিয়মে মুম্বাইয়ের অধিনায়ককে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে।'- যোগ করা হয়।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ