ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

আনন্দঘন পরিবেশে রিমঝিম গ্রুপের বার্ষিক ফ্যামিলি-ডে উদযাপন

প্রকাশনার সময়: ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:২৪ | আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৪১
বার্ষিক ফ্যামিলি ডে-২০২৪ শুভ উদ্ভোধন করেন রিমঝিম গ্রুপের চেয়ারম্যান স্বর্ণালী রহমান এবং দৈনিক নয়া শতাব্দীর প্রকাশক ও রিমঝিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ওয়ালিউর রহমান। ছবি- নয়া শতাব্দী

রিমঝিম গ্রুপের সকল অঙ্গ প্রতিষ্ঠানের কর্মীদের অংশগ্রহণে বার্ষিক ফ্যামিলি ডে-২০২৪ সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৮ ফেব্রুয়ারি) গাজীপুরের কাপাসিয়ায় অবস্থিত কোকোমো সানসেট রিসোর্টে দিনব্যাপী এ মিলনমেলা অনুষ্ঠিত হয়।

এদিন সকাল সাড়ে ৯টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক ফ্যামিলি ডে-২০২৪ শুভ উদ্ভোধন করেন রিমঝিম গ্রুপের চেয়ারম্যান স্বর্ণালী রহমান এবং দৈনিক নয়া শতাব্দীর প্রকাশক ও রিমঝিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ওয়ালিউর রহমান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক নয়া শতাব্দীর সম্পাদক ও রিমঝিম গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নাঈম সালেহীন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন রিমঝিম ল্যান্ড ডেভেলপার অ্যান্ড হাউজিং লিমিটেডের ডিরেক্টর (অপারেশন) মেজর (অব.) মো. ইলিয়াস রাসেল, পিএসসি এবং দৈনিক নয়া শতাব্দীর বার্তা সম্পাদক শফিক বাশারসহ অন্যান্য অতিথিরা।

উদ্ভোধনের পর দিনব্যাপী এ মিলনমেলা শুরু হয় তুমুল প্রতিদ্বন্দ্বিতা ও উত্তেজনাপূর্ণ এক প্রীতি ক্রিকেট ম্যাচের মধ্যদিয়ে। যে ম্যাচে সিইও একাদশের কাছে ১৫ রানে হার মানে এমডি একাদশ।

এছাড়াও দিনব্যাপী এ মিলনমেলায় অনুষ্ঠিত অন্যান্য আয়োজনের মধ্যে-

  • রশি টানাটানিতে জয়ী হয় টিম-এমডি।

  • ৫০ মিটার দৌড় (শিশু) প্রতিযোগিতায় জয়ীরা হলো- আনাস (প্রথম), সিয়াম (দ্বিতীয়) ও তাওসিফ (তৃতীয়)।

  • ঝুড়িতে বল নিক্ষেপে (পুরুষ) জয়ীরা হলেন- নাজমুস সাকিব (প্রথম), মোহাম্মদ ইলিয়াস (দ্বিতীয়) ও ইরফানুল হক জিদান।

  • সুই-সুতা (নারী) খেলায় জয়ী হন- তাসনিম (প্রথম), সোনিয়া আক্তার (দ্বিতীয়) এবং আকশা (তৃতীয়)।

  • বিস্কিট দৌড়ে (শিশু) জয়ীর হলো- সানজানা (প্রথম), মারজিয়া (দ্বিতীয়) ও আবদুল্লাহ আল মাহের (তৃতীয়)।

  • আকর্ষণীয় বালিশ বদল (নারী) খেলায় জয়ীরা হলেন- দৈনিক নয়া শতাব্দীর সম্পাদক ও রিমঝিম গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নাঈম সালেহীনের জননী নার্গিস আক্তার হাদিয়া (তৃতীয়), নয়া শতাব্দীর সহ-সম্পাদক সাজেদা পারভিন নিশাত (দ্বিতীয়) ও নয়া শতাব্দীর হিসাব রক্ষণ কর্মকর্তা মোহনা হাসান প্রেমার কন্যা রূপকথা হাসান অপ্সরা (প্রথম)।

দিনব্যাপী এই আয়োজনের প্রধান আকর্ষণ হিসেবে ছিলো র‍্যাফেল ড্র। যেখানে প্রথম পুরস্কার হিসেবে ছিলো ৪৩ ইঞ্চি স্মার্ট এলইডি টিভি। যেটি পেয়েছেন নয়া শতাব্দীর রিপোর্টার মোহাম্মদ ইলিয়াস।

এছাড়াও সন্ধ্যায় ছিলো মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান। যেখানে অংশগ্রহণকারীসহ নামকরা শিল্পীরা মনমাতানো সঙ্গীত পরিবেশন করেন।

দারুণ এই আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে দৈনিক নয়া শতাব্দীর প্রকাশক ও রিমঝিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ওয়ালিউর রহমান বলেন, আমরা চেয়েছিলাম সকলে একসাথে সুন্দর একটি দিন কিভাবে কাটাতে পারি। ভালো লাগলো আজ আমরা একত্র হতে পারলাম। পরিচয় হলো, চেনা-জানা হলো।

এসময় উপস্থিত সবার সুস্বাস্থ্য কামনা করে তিনি আগামীতে আরও বড় পরিসরে এমন আনন্দঘন মুহূর্ত উপভোগের আশাবাদ ব্যক্ত করেন।

নয়াশতাব্দী

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ