বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
শিল্পী সমিতির নির্বাচন

ভোট দিতে একসঙ্গে তিন কন্যা

প্রকাশনার সময়: ১৯ এপ্রিল ২০২৪, ১৬:৪১ | আপডেট: ১৯ এপ্রিল ২০২৪, ১৭:১২

ঢাকাই সিনেমার একসময়ের সাড়া জাগানো চিত্রনায়িকা সুচনা, ববিতা ও চম্পা। ঢালিউডের ‘তিন কন্যা’ হিসেবে খ্যাত তারা। কয়েক দশকের অভিনয় ক্যারিয়ারে দেশ-বিদেশে অর্জন করেছেন অনেক পুরস্কার, পেয়েছেন সম্মাননাও। দীর্ঘ ক্যারিয়ারে উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় ও কালজয়ী সিনেমা।

এই তিন বোন এক সঙ্গে এসেছেন বিএফডিসিতে শিল্প সমিতির নির্বাচনে ভোট দিতে। দুপুরের বিরতির পর ২টা ৪৫ মিনিটে বিএফডিসিতে আসেন।

এ সময় গণমাধ্যমের সঙ্গে আলাপকালে ববিতা বলেন, এফডিসিতে আসা বন্ধই করে দিয়েছিলাম। অনেকদিন পর আসলাম। আজকে সবার সঙ্গে দেখা হচ্ছে, সে কারণেই আমার আসা। যারা সত্যিকারের অর্থে কাজ করবে তাদেরকেই ভোট দেব।

সুচন্দা বলেন, আজকে অনেক আশা নিয়ে ভোট দিতে আসছি। প্রত্যেকবারই আসি। এখন নতুন-পুরাতন সবাই মিলে নির্বাচনে নেমেছে এজন্যই আমার আসা। চলচ্চিত্রের মধ্যে আমাদের সমিতি গুরুত্বপূর্ণ সমিতি। শিল্পীদের ছাড়া আমাদের চলচ্চিত্র হয় না। তাই শিল্পীদের বিকল্প নেই। বক্তব্যে নয়, যারা সততার সঙ্গে দক্ষতার সঙ্গে কাজ করবে, তাদেরকেই আমরা ভোট দেব। যাতে আমাদের সংগঠন আরও সুন্দর হয়।

চম্পা বলেন, নতুন পুরাতন যারাই নির্বাচন করছে প্রত্যেকে আমার প্রিয়। শিল্পী শব্দটা ভীষণভাবে আমাদের পরিবারের মনে হয়। তাই আমি মনে করি, আমরা সবাই মিলে এক। সবাই মিলে যদি এগিয়ে যেতে পারতাম, তাহলে আমাদের শিল্পটাকে অনেক এগিয়ে নিতে পারতাম।

দ্বি-বার্ষিক মেয়াদের এ নির্বাচনের মেয়াদ ২০২৪ থেকে ২০২৬। ২১ সদস্যবিশিষ্ট কমিটির এ নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। একটি মিশা-ডিপজল পরিষদ, অন্যটি কলি-নিপুণ পরিষদ। এর মধ্যে সভাপতি পদে লড়ছেন এক সময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি ও দাপুটে খল-অভিনেতা মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক পদে গত আসরের মতো এবারও প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তার বিপরীতে দাঁড়িয়েছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ