ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

কলকাতায় শুটিংয়ে কাজল, জানা গেল নতুন সিনেমার নাম

প্রকাশনার সময়: ৩০ মার্চ ২০২৪, ১১:২০

কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল, মার্চে কলকাতায় আসছেন কাজল। তার পরবর্তী সিনেমার শুটিং হবে কলকাতা ও তার আশপাশের অঞ্চলে। অবশেষে সেটিই সত্যি হলো। নতুন এ সিনেমার নাম হলো ‘মা’।

তবে কলকাতায় অভিনেত্রী একা নন, সঙ্গে রয়েছেন অভিনেতা রণিত রায়। পরনে ধূসর রঙের কো-অর্ড সেট, চোখে রোদচশমা। গতকাল শুক্রবার কলকাতা বিমানবন্দরে এভাবে দেখা গেল অভিনেত্রীকে। শুধু কলকাতা নয়, বোলপুরেও এই ছবির শুটিং হবে বলে জানা যায়।

জানা গেছে, কাজলের এই সিনেমার প্রযোজক অজয় দেবগণ। গত বছর এই সিনেমার জন্য নিজেই রেইকি সেরে গিয়েছিলেন অজয় দেবগণ। পরিচালক সমু মুখোপাধ্য়ায় ও তনুজার মেয়ে কাজল। ছোটবেলা থেকেই বাঙালি সংস্কৃতিকে সঙ্গে নিয়ে বেড়ে উঠেছেন তিনি।

এখনও দুর্গাপূজায় শাড়ি পরে ঠিক বাঙালি মেয়েদের মতো সেজে ওঠেন। নিজের হাতে অতিথিদের পরিবেশন করেন ভোগ প্রসাদ। বাংলার সঙ্গেও তার অদ্ভুত নাড়ির টান। তাই কলকাতায় এলে কাজলের প্রাণে একমুঠো ফ্রেশ অক্সিজেন হয় এমনটা আগেও জানিয়েছেন কাজল।

বহুদিন ধরেই বড়পর্দা থেকে দূরে রয়েছেন তিনি। তবে সম্প্রতি ওয়েব সিরিজে নজর কেড়েছেন অভিনেত্রী। যার মধ্যে অন্যতম ‘ট্রায়াল’। এই সিরিজে কাজলের বিপরীতে ছিলেন যিশু সেনগুপ্ত। এই সিরিজে যিশুর সঙ্গে কাজলের এক চুম্বন দৃশ্য নিয়ে হইচই পড়ে গিয়েছিল নেটপাড়ায়।

নয়া শতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ