ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

মাহির ছেলের জন্মদিনে পরীমণির বার্তা

প্রকাশনার সময়: ২৮ মার্চ ২০২৪, ১৭:১১

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের দুই দর্শকপ্রিয় নায়িকা পরীমণি ও মাহিয়া মাহি। এই দুই নায়িকা আবার দুই পুত্র সন্তানের মাও। তাদের মাঝে বেশ সক্ষতা দেখা যায় ইদানিং। যার প্রমাণ সামাজিক যোগাযোগমাধ্যমে একটু চোখ দিলেই বোঝা যায়।

বৃহস্পতিবার (২৮ মার্চ) মাহির ছেলে শামসুদ্দিন ফারিশের জন্মদিন। সহকর্মীর সন্তানের জন্মদিনে সামাজিক মাধ্যমে ভালোবাসা পাঠিয়েছেন পরী।

পরীমণি এক স্ট্যাটাসে লিখেন, ‘হ্যাপি বার্থডে মানিক চাঁদ আমাদের। তুমি মায়ের চোখের মণি হয়ে থাকো ফারিশ বাবা। আমরা সবাই তোমাকে অনেক ভালোবাসি।’

এদিকে বিরতি কাটিয়ে ফেরার পর একে একে বেশ কিছু কাজে যুক্ত হয়েছেন পরীমণি। শেষ করেছেন ‘ডোডোর গল্প’ছবির কাজ। এতে তার বিপরীতে আছেন সাইমন সাদিক।

নাম লিখিয়েছেন টলিউডে। সেখানকার ‘ফেলুবকশি’ নামের একটি ছবিতে দেখা যাবে তাকে। এতে তার পরীতে আছেন সোহম চক্রবর্তী। এরইমধ্যে শুরু হয়েছে শুটিং। ‘খেলা হবে’ নামে আরও একটি সিনেমাও রয়েছে পরীর হাতে।

অপরদিকে গত মাসের ১৬ ফেব্রুয়ারি হঠাৎ সামাজিক যোগাযোগ মাধ্যমে বিচ্ছেদের ঘোষণা দেন মাহিয়া মাহি। বর্তমানে ছেলেকে নিয়ে আলাদাই থাকছেন এই নায়িকা। ছেলেকে নিয়েও ফেসবুকে ছবি পোস্ট করতে দেখা যায় এই অভিনেত্রীকে।

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। এটি দুজনেরই দ্বিতীয় বিয়ে। ফারিশ তাদের একটিমাত্র পুত্রসন্তান। গত ১৬ ফেব্রুয়ারি মধ্যরাতে স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ