ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

সাবেক স্বামীকে নিয়ে পরীর ক্ষোভ

প্রকাশনার সময়: ০২ এপ্রিল ২০২৪, ১৬:৪৯ | আপডেট: ০২ এপ্রিল ২০২৪, ২০:৫২

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরিফুল রাজের দাম্পত্য জীবনের সমাপ্তি ঘটে গত বছরের ১৮ সেপ্টেম্বর। তাদের সংসারে পুত্র সন্তান আসার এক বছরের মাথায় বিচ্ছেদ হয় এই সম্পর্কের। দাম্পত্য জীবনে ছিল তাদের নানা কলহ ও অভিযোগ। রাজ-পরীর মনে ছিল না কোনো মনের মিল, বনিবনা না হওয়া, খোঁজখবর না রাখা ও মানসিক অশান্তি ছিল যার প্রধান কারণ।

তবে বিচ্ছেদের পরও যে যার কাজে ব্যস্ত। একে অন্যকে ছাড়া যেন নিশ্চিন্তে কাজে মন দিয়ে যাচ্ছেন এই দুই তারকা। যেমন, এবার ঈদের সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়ক শরিফুল রাজ। আসছে ঈদে ৩ সিনেমা মুক্তি পাবে এই নায়কের।

অপরদিকে পরীমণিও সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন, বর্তমানে অবস্থান করছেন কলকাতায়। সেখানে ‘ফেলু বক্সী’ সিনেমার কাজে ব্যস্ত তিনি। যার মাধ্যমে টালিউড ইন্ডাস্ট্রিতে ডেবিউ হতে যাচ্ছে এ নায়িকার। কিন্তু টালিগঞ্জে গিয়েও ভারতীয় গণমাধ্যমকে নিজের ব্যক্তিগত বিষয় তথা প্রাক্তনকে নিয়ে ব্যপক ক্ষোভ ঝাড়লেন এই চিত্রনায়িকা। এ সময় চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে দাম্পত্যজীবনের কলহ ও বিচ্ছেদ নিয়ে কথা বলেন তিনি।

মঙ্গলবার (২ এপ্রিল) প্রকাশ হওয়া এক প্রতিবেদনে দেখা যায়, পরীমণির কাছে প্রশ্ন করা হয় ছেলে রাজ্যের জন্য শরিফুল রাজকে আরও একটি সুযোগ দেওয়া সম্ভব কিনা? জবাবে এ নায়িকা বলেন, ‘ওই নাম মুখেই আনতে চাই না। ওর প্রতি এত ঘৃণা। কোনোদিন যদি মরেও যায়, তাহলে দেখতে যাব না।’

এরপরই এ নায়িকা বলেন, ‘এখন যে মানুষটা বেঁচে আছে সে অন্য মানুষ। যে আমার কাছে ছিল, সে আরও অনেক আগেই মরে গিয়েছে। সেই মরদেহটা দেখেছি। আসলে মানুষটা আমার কাছে এখন মরদেহ।’

প্রসঙ্গত, নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় অভিনয় করতে গিয়ে সম্পর্কে জড়ান শরিফুল রাজ-পরীমণি। সম্পর্কের সাতদিনের মাথায় ১৭ অক্টোবরে, ২০২১ সালে বিয়ে করেন তারা। এরপর ২০২২ সালের ২১ জানুয়ারি হলুদ অনুষ্ঠান এবং পরদিন ২২ জানুয়ারি জমকালো আয়োজনে ১০১ টাকা দেনমোহরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় এই তারকাজুটির।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ