ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

বাবার ডাকে রাতে বাড়ি থেকে বেরিয়ে ছেলের মৃত্যু  

প্রকাশনার সময়: ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৩

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় শ্যালোইঞ্জিন চালিত লাটাহাম্বারের সঙ্গে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে টুটুল হোসেন (১৮) নামের এক চালকের মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের অপর দুই আরোহী মিলন হোসেন (২৫) ও জাব্বারুল (১৭)। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত সোয়া ১০টার দিকে আলমডাঙ্গার হাটবোলালিয়া সড়কের খোরদ কবরস্থানের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত টুটুল আলমডাঙ্গার ভাংবাড়িয়া ইউনিয়নের মহেশপুর গ্রামের ইলিয়াস হোসেনের ছেলে। আহত দুজনকে চিকিৎসার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়। স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে টাইলস কিনে চুয়াডাঙ্গা শহরে থেকে মহেশপুর গ্রামে ফিরছিলেন টুটুলের বাবা ইলিয়াস। পথে ভালাইপুর বাজারের অদূরে টাইলসবাহী গাড়িটি বিকল হয়ে পড়ে। এ সময় ইলিয়াস তার ছেলে টুটুলকে ডেকে নেয়। টুটুল একটি মোটরসাইকেলযোগে বাড়ি থেকে মিলন ও জাব্বারুলকে নিয়ে ভালাইপুরের উদ্দেশ্যে বের হয়। পথে হাটবোলালিয়া সড়কের খোরদ কবরস্থানের সামনে পৌঁছালে অপর দিক থেকে আসা একটি লাটাহাম্বারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই টুটুলের মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. হাসানুজ্জামান বলেন, সড়ক দুর্ঘটনায় জখম মিলন হোসেন ও জাব্বারুল নামের দুই যুবক রাত সাড়ে ১০টার দিকে জরুরি বিভাগে আসে। আহতদের মধ্যে মিলনের জখম গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে। এবং আহত জাব্বারুলকে ভর্তি রাখা হয়েছে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ গনি মিয়া বলেন, হাটবোলালিয়া সড়কের লাটাহাম্বারের সাথে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুঘর্টনায় টুটুল নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ও পরিবারের সদস্যদের লিখিত আবেদনের প্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

নয়া শতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ