ঢাকা, রোববার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

সালিসে বর্তমান ও সাবেক এমপির সামনেই দুই পক্ষের চেয়ার ছোড়াছুড়ি

প্রকাশনার সময়: ২৫ এপ্রিল ২০২৪, ২২:১১

কিশোরগঞ্জের কটিয়াদি-পাকুন্দিয়া আসনের বর্তমান স্বতন্ত্র এমপি সোহরাব উদ্দিন ও কটিয়াদি আসনের বিএনপির সাবেক দলীয় এমপি অবসরপ্রাপ্ত মেজর আখতারুজ্জামান রঞ্জনের উপস্থিতিতে একটি সালিস বৈঠকে দুই পক্ষের মাঝে হট্টগোল এবং পরস্পরের বিরুদ্ধে চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে কটিয়াদি উপজেলার করগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে একটি সালিস বৈঠকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উভয়পক্ষের মধ্যে কয়েকজন আহত হন।

জানা গেছে, কটিয়াদি উপজেলার করগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাদিম মোল্লা এবং একই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) মাহবুবুর রহমান ফানুর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। বিষয়টি মীমাংসার জন্য স্থানীয় করগাঁও উচ্চ বিদ্যালয়ের মাঠে বৃহস্পতিবার সালিস বসে।

এসময় কিশোরগঞ্জ-২ আসনের স্বতন্ত্র এমপি সোহরাব উদ্দিন ও সাবেক বিএনপি দলীয় এমপি অবসরপ্রাপ্ত মেজর আখতারুজ্জামান রঞ্জন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, বিশিষ্ট শিল্পপতি লিটনখানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। সালিস চলাকালীন হঠাৎ দুই পক্ষ উত্তেজিত হয়ে পড়ে এবং পরস্পর পরস্পরের প্রতি চেয়ার ছুঁড়ে মারে। এতে সালিস পণ্ড হয়ে যায় এবং উভয় পক্ষের কয়েকজন লোক আহত হন।

কটিয়াদি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, এ ঘটনায় কাউকে আটক করা হয়নি, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ