ঢাকা, রোববার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাই মিলেমিশে কাজ করুন: পরিকল্পনামন্ত্রী

প্রকাশনার সময়: ২৫ এপ্রিল ২০২৪, ২০:৫৭

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে মিলেমিশে কাজ করার আহ্বান জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী মেজর জেনারেল আবদুস সালাম।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ১০টায় সরকারি সফরে এসে ময়মনসিংহের নান্দাইলে রাজগাতী ইউনিয়নের কালীগঞ্জ বাজারে সুধী সমাবেশ ও গণশুনানি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় মন্ত্রী উপস্থিত ২৫জন নাগরিকের নিকট থেকে উন্নয়ন,সম্ভাবনা, অভিযোগ ও বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে তাদের বক্তব্য শোনেন। এর আগে মন্ত্রী সভার শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন।

সুধী সমাবেশে মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ আব্দুল হামিদ মিয়া (উপসচিব) ও উপজেলা নির্বার্হী অফিসার জনগণের কথা শুনেন এবং তাৎক্ষণিক মঞ্চে জবাব প্রদান করেন। মন্ত্রী নিজেও কিছু প্রশ্নের জবাব দেন।

এসময় পরিকল্পনা মন্ত্রী উত্থাপিত সকল দাবি ও উন্নয়নমূলক কাজ পর্যায়ক্রমে বাস্তবায়নের আশ্বাস প্রদান করেন এবং কিছু সমস্যার তাৎক্ষণিক দিকনিদের্শনা প্রদান করেন। মন্ত্রী বলেন, এধরনের মুক্ত আলোচনা ও গনশুনানি অনুষ্ঠান চলতে থাকবে।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পালের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মালেক চৌধুরী স্বপন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শাহান, রাজগাতী ইউপি চেয়ারম্যান ইফতেখার মোমতাজ খোকন, রাজগাতী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাদাত হোসেন টুটন। অনুষ্ঠানে মন্ত্রীর কন্যা নারী নেত্রী ওয়াহিদা হোসেন রূপা উপস্থিত ছিলেন।

সুধী সমাবেশে তৃণমূলের সাধারণ মানুষ, দলীয় নেতাকর্মী,জনপ্রতিনিধি, সাংবাদিক,শিক্ষক, সুশীল সমাজসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।

এর আগে, অনুষ্ঠান শুরুর পূর্বে কালীগঞ্জ বাজার ব্যবসায়ী এবং স্থানীয় নেতৃবৃন্দ মন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ