বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

মোটরসাইকেল ‍দুর্ঘটনায় আহত শিক্ষার্থীর মৃত্যু 

প্রকাশনার সময়: ১৯ এপ্রিল ২০২৪, ১৫:২৫ | আপডেট: ১৯ এপ্রিল ২০২৪, ১৫:৩৪

জামালপুরের দেওয়ানগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আহত নাজমুল ইসলাম (২০) নামে এক শিক্ষার্থী ছয় দিন পর চিকিৎসাধীন মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

এর আগে, গত ১৩ এপ্রিল মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে উপজেলার ডাংধরা ইউনিয়নের পাথরের চর সেতুর পাশে কংক্রিটের খুঁটির সাথে ধাক্কা লেগে আহত হন।

নিহত শিক্ষার্থী নাজমুল ইসলাম উপজেলার সানন্দবাড়ি এলাকার আলমাস হোসেন আকন্দের ছেলে। তিনি স্থানীয় একটি কলেজের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ‘ঈদের দ্বিতীয় দিন বিকেলে নাজমুল ইসলামসহ তার দুই বন্ধু মিলে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন। সানন্দবাড়ী থেকে ডাংধরা দিকে যাচ্ছিরলেন তারা। পাথরেরচর সেতুতে আসলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে রাস্তার পাশে কংক্রিটের খুঁটির সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল দুমড়ে-মুচড়ে যায়, মোটরসাইকেলচালক নাজমুল মাথায় আঘাত পান। পরে আহত অবস্থায় তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। সেদিন রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ পাঠানো হয়। পরেরদিন ময়মনসিংহ থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন বৃহস্পতিবার বিকালে তার মৃত্যু হয়।

সানন্দবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রহিম বলেন, ‘চিকিৎসাধীন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত শিক্ষার্থী নাজমুল ইসলামের মৃত্যু হয়েছে। তিনি গত ১৩ এপ্রিল মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খুঁটির সঙ্গে ধাক্কা লেগে আহত হন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ